Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kumar Shanu: জন্মদিনে কুমার শানুকে তুলে নিয়ে এলেন অভিজিৎ! তার পর?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ অক্টোবর ২০২১ ২০:০৩
অভিজিতের বাড়িতে শানুর জন্মদিন।

অভিজিতের বাড়িতে শানুর জন্মদিন।

লোকে বলে, তাঁরা নাকি জবরদস্ত প্রতিদ্বন্দ্বী! কুমার শানুর ৬৪তম জন্মদিন দেখিয়ে দিল, আসলে তাঁর গলায় গলায় বন্ধুত্ব গায়ক অভিজিৎ ভট্টাচার্যের সঙ্গে। সেই ঘনিষ্ঠতার জোরেই জন্মদিনের দিন শানুকে নিজের বাড়িতে তুলে নিয়ে এলেন অভিজিৎ! তার পর? ইনস্টাগ্রামে দেওয়া ভিডিয়ো বলছে— শুধু জন্মদিন নয়, আরও এক বার বন্ধু্ত্বের উদযাপন হল বুধবার। সেই উদযাপনের সাক্ষী আরও দুই শিল্পী। সোনু নিগম এবং অলকা যাজ্ঞিক।

বুধবার সকাল থেকেই অনুরাগীদের শুভেচ্ছা, ভালবাসায় ভেসেছেন শানু। কিন্তু এমন ‘ইয়ারি কথা’র জন্য বোধহয় প্রস্তুত ছিলেন না! অভিজিতের বাড়িতে আগেভাগেই হাজির বিশাল বড় দুটো কেক। একটি উপহার দিয়েছেন বাড়ির কর্তা স্বয়ং। অন্যটি সোনু নিগম। শানুকে তুলে নিয়ে এসে অভিজিৎ বসিয়ে দিয়েছেন টেবিলের সামনে। হাজির বাকি দুই শিল্পীও।

Advertisement

শানুর হাতে ছুরি। মোমবাতিতে ফুঁ দিতেই ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’। শানুই বা চুপ থাকেন কেন! মজা করে তিনি নিজেকেই নিজে শুনিয়েছেন, ‘‘হ্যাপি বার্থ ডে টু মি।’’ অভিজিৎ আনন্দে জড়িয়ে ধরেছেন তাঁকে। আদর করে গাল টিপে দিয়েছেন সোনু।

এক ফ্রেমে নয়ের দশকের চার জনপ্রিয় শিল্পী। ছবি বলছে, প্রেমে, বন্ধুত্বে, আবেগে, আন্তরিক ভালবাসায় এখনও ‘নব্বই নট আউট’। বন্ধুদের বয়স বাড়ে। বন্ধুত্ব? চির নবীন।

আরও পড়ুন

Advertisement