Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

টেলিপাড়া উত্তাল, করোনা আক্রান্ত ‘রানিমা’ দিতিপ্রিয়া, অসুস্থ পরিবারও

আপাতত শ্যুটিং থেকে ছুটি নিয়ে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন দিতিপ্রিয়া। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যাবতীয় নিয়ম মেনে চলছেন।

দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ২১:৫৯
Share: Save:

২৩ এপ্রিল নেটমাধ্যমে নিজের সামাজিক পাতায় সবাইকে সজাগ করেছেন তিনি। সামাজিক দূরত্ব মেনে উৎসব পালন করার অনুরোধও জানিয়েছিলেন। ২৬ এপ্রিল একটি চ্যানেলে ফাঁস করেছেন টানা ৪ বছর ধরে ‘রাণী রাসমণি’র জনপ্রিয়তার রহস্য। বুধবার টেলিপাড়ার খবর, ‘রানিমা’ দিতিপ্রিয়া রায় নাকি করোনায় আক্রান্ত!

জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের মুখে কুলুপ। আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করার চেষ্টা করেছিল দিতিপ্রিয়ার সঙ্গেও। মুঠোফোন বেজে গিয়েছে। সাড়া দেননি ‘রানিমা’। তবে বিশ্বস্ত সূত্র বলছে, একা অভিনেত্রী নন তাঁর পরিবারের সবাই অসুস্থ। এবং এই অসুস্থতার সূত্রপাত সম্ভবত দিতিপ্রিয়ার বাবার থেকেই। তিনি উপসর্গহীন হওয়ায় প্রথমে কেউ বুঝতেই পারেনি। যখন ধরা পরে তত দিনে তিনি করোনা আক্রান্ত। বাবার থেকেই আক্রান্ত হন দিতিপ্রিয়ার মা। তিনি ২ দিন জ্বরে ভুগেছেন।

রানিমা কেমন আছেন? বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী তাঁরও নাকি ২ দিন গলা খুশখুশ, মাথা ব্যথা। সর্দি-গর্মি হলে যেমন অস্বস্তি লাগে ঠিক তেমন অনুভূতি শরীরে। তার পরেই আচমকা স্বাদ-গন্ধহীন হয়ে পড়েন তিনি। এর বেশি উপসর্গ না থাকলেও এখনও তিনি প্রচণ্ড দুর্বল।

আপাতত শ্যুটিং থেকে ছুটি নিয়ে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন দিতিপ্রিয়া। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী যাবতীয় নিয়ম মেনে চলছেন। দ্রুত সুস্থতা এবং শ্যুটিং ফ্লোরে ফিরে যাওয়াই রানিমার একমাত্র লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Television Star Ditipriya Roy COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE