• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হেলমেট কোথায়? খোদ ‘রাবণ’কে জরিমানা পুলিশের!

Mukesh Rana
‘রাবণ’ মুকেশ রানা। ছবি: টুইটারের সৌজন্যে।

রাজধানীর রাজপথ দিয়ে হার্লে ডেভিডসন চালিয়ে যাচ্ছেন ‘রাবণ’! হ্যাঁ, বিজয়া দশমীর দিনে এমন কথা শুনলে চমকে ওঠারই কথা। তবে ইন্ডিয়া গেটের সামনে এমনই দৃশ্য দেখা গিয়েছে শুক্রবার সকালে।

ট্রাফিক নিয়মের তোয়াক্কা না করে সেই ‘রাবণ’ নাকি আবার তাঁর পরিচিত পোশাক পরেই বাইক চালাচ্ছিলেন। অবধারিত ভাবেই ‘রাবণ’-এর মাথায় ছিল বিশালাকার মুকুট। দিল্লির রাজপথে এমন আইন লঙ্ঘনকারী ‘রাবণ’কে মোটেই ছেড়ে কথা বলেনি পুলিশ। গুণে গুণে একশো টাকা ফাইন দিয়েছেন ‘রাবণ’!

আরও পড়ুন, দুর্গা ঠাকুর দেখতে মণ্ডপে রণবীর-আলিয়া-রানি

আরও পড়ুন, মহাষ্টমীর রাতে কেমন সেজেছিলেন কাজল, দেখুন ভিডিও

ঘটনাটা আসলে কী?

হিন্দি এবং তামিল ছবির অভিনেতা মুকেশ ঋষি এ বছর রামলীলায় রাবণের চরিত্রে অভিনয় করেছেন। লালকেল্লার মাঠে শনিবার মূল অনুষ্ঠান হওয়ার আগে শুক্রবার রাবণের সাজে ইন্ডিয়া গেটের সামনে দিয়ে যাচ্ছিলেন মুকেশ। মাথায় হেলমেট না থাকায় ট্রাফিক পুলিশ তাঁকে আটকায়। মুকুট পরা ‘রাবণ’কে ট্রাফিকের নিয়ম ভাঙার জন্য একশো টাকা ফাইন দিতে বলেন ওই পুলিশ। ঘটনার ছবি ও ভিডিও করেন অফিসার।

রামলীলার রিহার্সালে চলেছেন অভিনেতা মুকেশ রানা। শুক্রবার হেলমেটহীন অভিনেতাকে ফাইন করে দিল্লি পুলিশ। ছবি: টুইটারের সৌজন্যে।

তোডাপুরে ট্রাফিক পুলিশের হেডকোয়ার্টারে গিয়ে অভিনেতাকে জরিমানা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এ দিন সেখানে গিয়ে জরিমানা দিয়েছেন অভিনেতা। ভারতের নাগরিক হিসেবে ট্রাফিকের নিয়ম ভাঙার জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন মুকেশ রানা।

সোশ্যাল মিডিয়ায় এমন হেলমেটহীন ‘রাবণ’-এর ছবি কিন্তু ভাইরাল হয়ে গিয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন