Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অভিষেক নন, অমিতাভের সঙ্গে ফিরছেন ঐশ্বর্যা!

আগামী ১৪ জানুয়ারি পোঙ্গল উত্সবের সময় নাকি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবেন মণিরত্নম। এ ছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকাকে নাকি দেখা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ জানুয়ারি ২০১৯ ১৩:৪৮
Save
Something isn't right! Please refresh.
অমিতাভ এবং ঐশ্বর্যা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

অমিতাভ এবং ঐশ্বর্যা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

Popup Close

দীর্ঘ ন’বছর পর অনস্ক্রিন কামব্যাক করার কথা ছিল ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের। সৌজন্যে অনুরাগ কাশ্যপ প্রোডাকশনের ‘গুলাব জামুন’। কিন্তু দিন দু’য়েক আগে জানা গিয়েছে, সেই ছবিতে অভিনয় করবেন না এই জুটি। অর্থাত্ অভিষেক-ঐশ্বর্যার অনস্ক্রিন কামব্যাক এই মুহূর্তে হচ্ছে না। তবে অভিষেকের সঙ্গে না দেখা গেলেও অমিতাভ বচ্চনের সঙ্গে নাকি দেখা যেতে পারে ঐশ্বর্যাকে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কল্কি কৃষ্ণমূর্তির উপন্যাস ‘পন্নিয়ান সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি করতে চলেছেন মণি রত্নম। বিগ বাজেটের এই ঐতিহাসিক ছবিতে অমিতাভ বচ্চনের নাম আগেই ভেবেছিলেন পরিচালক। সদ্য সে ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন ঐশ্বর্যাও।

আগামী ১৪ জানুয়ারি পোঙ্গল উত্সবের সময় নাকি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা করবেন মণিরত্নম। এ ছাড়াও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু তারকাকে নাকি দেখা যেতে পারে এই ছবিতে। তবে নতুন এই ছবির বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অমিতাভ বা ঐশ্বর্যা কেউই।

Advertisement

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় মেয়ের ছবি শেয়ার করলেন অর্জুন

অন্য দিকে ‘গুলাব জামুন’ নিয়ে খুবই আশাবাদী ছিলেন ঐশ্বর্যা-অভিষেক। শুটিং শুরুর আগে চিত্রনাট্যে কিছু পরিবর্তনের দাবি জানিয়েছিলেন তাঁরা। কিন্তু সেই দাবি মানতে নারাজ অনুরাগের টিম। সে কারণেই নাকি ‘গুলাব জামুন’-এ দেখা যাবে না অভিষেক-ঐশ্বর্যাকে।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:
Aishwarya Rai Bachchan Amitabh Bachchanঐশ্বর্যা রাই বচ্চন Hindi Film Bollywood Celebrities Upcoming Moviesঅমিতাভ বচ্চন
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement