Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রিয়ঙ্কার পোশাক বিতর্কে কী বললেন অমিতাভ?

সংবাদ সংস্থা
০১ জুন ২০১৭ ১০:২৫
ছবি: ফেসবুকের সৌজন্যে

ছবি: ফেসবুকের সৌজন্যে

প্রধানমন্ত্রীর সামনে অনাবৃত পায়ে বসা উচিত, কী না— আপাতত এই বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া। তার পিছনের প্রধান ‘কালপ্রিট’ ইনস্টাগ্রাম ও টুইটারের দু’টি ছবি। বার্লিনে নরেন্দ্র মোদীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎকারের এই দু’টি ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। আর সেখান থেকেই বিতর্কের সূত্রপাত।

প্রধানমন্ত্রীর সামনে ছোট পোশাকে অভিনেত্রীর পায়ের উপর পা তুলে বসার ভঙ্গিকে ‘অসম্মান প্রদর্শন’ বলে ব্যাখ্যা করেছিলেন বেশ কিছু মানুষ। শিরীষ পানওয়ালকর নামের একজন মন্তব্য করেছেন, ‘‘প্রিয়ঙ্কা আপনি দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আছেন। এই বোধটুকু থাকা উচিত, তাঁর সামনে আপনার পা ঢেকে বসা উচিত।’’ অন্য এক ইউজার অবনী বরকার লেখেন, ‘‘হতে পারে আপনি একজন আন্তর্জাতিক তারকা, কিন্তু প্রধানমন্ত্রীকে আপনার সম্মান করা উচিত। দেখুন কী ভাবে আপনি তাঁর সামনে বসে আছেন!’’ এমনই অসংখ্য সমালোচনায় ভরে যায় প্রিয়ঙ্কার সোশ্যাল অ্যাকাউন্ট।

এই ছবিটিই পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা

Advertisement

🙏🏼🇮🇳


আরও পড়ুন: বার্লিনে মোদী-প্রিয়ঙ্কার ‘হঠাৎ দেখা’

এ বার সদ্য তৈরি হওয়া এই বিতর্ক নিয়ে মুখ খুললেন স্বয়ং অমিতাভ বচ্চন। সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীসের স্ত্রী অম্রুতার সোলো অ্যালবাম ‘ফির সে’-র উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন বিগ বি। সেখানেই প্রিয়ঙ্কার পোশাক বিতর্ক নিয়ে তাঁর মতামত জানতে চাওয়া হয়। কিন্তু সুকৌশলে এড়িয়ে যান অমিতাভ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘না তো আমি প্রধানমন্ত্রী, না প্রিয়ঙ্কা চোপড়া। তা হলে আমি কী করে এর উত্তর দেব?’’

আরও পড়ুন: খাটো পোশাকে মোদীর পাশে কেন? ট্রোল্‌ড প্রিয়ঙ্কা জবাব দিলেন

বাড়তে থাকা সেই বিতর্কের আবহকে সুন্দরভাবে সামাল দিয়েছেন পিগি চপসও। সমালোচনার মধ্যেই নিজের ইনস্টাগ্রামে আরও একটি ছবি পোস্ট করেন প্রিয়ঙ্কা। ছবিতে প্রিয়ঙ্কা তাঁর মায়ের সঙ্গে বসে আছেন। দু’জনেরই ছোট পোশাক এবং দু’জনেরই পা অনাবৃত। সেখানে বিতর্ক নিয়ে একটি বাক্যও খরচ করেননি নায়িকা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘লেগ্‌স ফর দ্য ডে’। যাতে চার ঘণ্টায় আসে ১০০১টা লাইক। আর লাইকের বহর দেখে এখন অনেকেই মনে বলছেন একটা ছবিতেই সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন প্রিয়ঙ্কা।

বিতর্কের পর এই ছবিটিই পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা



Tags:
Amitabh Bachchan Priyanka Chopra Narendra Modপ্রিয়ঙ্কা চোপড়াঅমিতাভ বচ্চননরেন্দ্র মোদী Berlin Controversy

আরও পড়ুন

Advertisement