Advertisement
০৩ ডিসেম্বর ২০২২

বাংলাদেশে গিয়ে বাজিমাত কলকাতার রাতাশ্রীর

বাড়ি উত্তর চব্বিশ পরগনার মধ্যমগ্রামে। কলকাতায় বেশ কিছুদিন মডেলিং করার পর বাংলাদেশে পাড়ি জমিয়েছেন। পরিচালক মিজানুর রহমান লাবুর নতুন বাংলা ছবি ‘তুখোড়’-এর নায়িকা তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ঢাকায় ছবির প্রোমোশনে ব্যস্ত নায়িকা। কলকাতার মেয়েকে বাংলাদেশ এত ভাল ভাবে আপন করে নেবে ভাবেননি। বাংলাদেশের হোটেলে বসে ফোনে মনের কথা জানালেন রাতাশ্রী দত্ত, শুনলেন অমৃত হালদার।বাড়ি উত্তর চব্বিশ পরগনার মধ্যমগ্রামে। কলকাতায় বেশ কিছুদিন মডেলিং করার পর বাংলাদেশে পাড়ি জমিয়েছেন। পরিচালক মিজানুর রহমান লাবুর নতুন বাংলা ছবি ‘তুখোড়’-এর নায়িকা তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ঢাকায় ছবির প্রোমোশনে ব্যস্ত নায়িকা।

শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ১৭:১৯
Share: Save:

মধ্যমগ্রামের রাতাশ্রী কি বাংলাদেশের নায়িকাদের রাতের ঘুম কেড়ে নিতে চলেছে?

Advertisement

না না। একেবারেই না। এমন কেন বলছেন? (হাসি) সবে তো বাংলাদেশে একটা ছবিতে অভিনয় করলাম। এখানকার আরও অনেক ছবিতে অভিনয় করতে চাই। এখনও মুভি রিলিজ হয়নি। দেখা যাক কী হয়...

বাংলাদেশে ছবির অফার পেলেন কী করে?

‘তুখোড়’ আমার কাছে হঠাৎ আসা একটা লটারি। ‘তুখোড়’-এর পরিচালক মিজানুর রহমান লাবু এই ছবির জন্য একটা নতুন মুখ চাইছিলেন। কলকাতার একজন কাস্টিং ডিরেক্টর তাঁর সঙ্গে যোগাযোগ করে আমার ছবি দেখান। আমার ছবি দেখে তাঁর পছন্দ হয়ে যায়। এরপরেই আমাকে তাঁর ছবিতে নায়িকা হিসাবে সিলেক্ট করেন।

Advertisement

কিছুদিনের মধ্যেই ‘তুখোড়’ মুক্তি পেতে চলেছে। ছবিটা নিয়ে কিছু বলুন...

নিজের ছবি বলে বলছি না। একটা ঝকঝকে ছবি ‘তুখোড়’। শুধু গান নয়, ছবির চল্লিশ শতাংশ শুটিংই তাইল্যান্ড, অস্ট্রেলিয়া এবং ফুকেটে হয়েছে। এই ছবিতে আমার বিপরীতে শিবলী নওমান নামে বাংলাদেশের একজন নতুন নায়ক আছেন। বাংলাদেশের পাশাপাশি অস্ট্রেলিয়াতেও মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন:কে এই রাতাশ্রী দত্ত? চিনে নিন

আর আপনার চরিত্রটা..?

এখানে আমার নাম মারিয়া। যে বড়লোক বাবার বিগড়ে যাওয়া সন্তান। সব সময় ড্রাগের নেশায় মত্ত থাকে সে। কিন্তু ভালবাসার জন্য প্রাণও দিতে পারে। বাস্তবে একেবারেই আমি এই রকম নই। আমি খুব ধীর-স্থির।

আগামী কী কী ছবি করছেন?

বাংলাদেশের কয়েকজন পরিচালকের সঙ্গে ছবি নিয়ে কথা চলছে। টলিউডেও ‘থালিগার্ল’ নামে একটি ছবিতে অভিনয় করলাম। সেই ছবিতে সমদর্শী দত্ত আর প্রিয়মদা আছেন।

শুনলাম ‘তুখোড়’ ছবিতে একটি লিপ-লক রয়েছে...

(হাসি) আর বলবেন না। এক্কেবারে ঘাবড়ে গিয়েছিলাম। নায়কের সঙ্গে অনস্ক্রিন লিপ-লক করতে গিয়ে কান্না-কাটি জুড়ে দিয়েছিলাম। পুরো ইউনিট জড়ো হয়ে গিয়েছিল আমার কান্না থামাতে। ডিরেক্টর কাউন্সেলিং করার পর কোনওরকমে শটটা উতড়ে দিয়েছি।

পরের ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করবেন?

আমি জানতাম, ঠিক এই প্রশ্নটা করবেন। অকারণে আমি শরীর দেখাতে রাজি নই। যদি গল্পের প্রয়োজনে সাহসী কোনও দৃশ্যে অভিনয় করতে হয়, তাতে আমার কোনও অসুবিধা নেই।

প্রেম করছেন?

প্লিজ না। (হাসি) এই মুহূর্তে প্রেমট্রেমের মধ্যে আমি নেই। আর ভাবনাও নেই। একা অনেক ভাল আছি। কেরিয়ারের দিকেই ফোকাস রাখতে চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.