Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

‘জিরো’ থেকে ফের শুরু করলেন অনুষ্কা!

নিজস্ব প্রতিবেদন
০৯ জানুয়ারি ২০১৮ ১০:১২
কাজে যোগ দিয়ে...। ছবি: অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

কাজে যোগ দিয়ে...। ছবি: অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

শুটিং ফ্লোরে গিয়ে ভ্যানিটি ভ্যানের দরজা খুলে ঢুকলেই এমনটা দেখবেন, আশা করেননি অনুষ্কা। তাই বেশ অবাক হয়ে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই অভিজ্ঞতা।

চার দিক ফুলে ভরা। তার মাঝে বিরাট এবং তাঁর নানা মুহূর্তের ছবি সাজিয়ে রাখা। আসলে, এই পুরো প্ল্যানটাই শাহরুখ খান ও তাঁর টিমের। নববধূকে শুটিং সেটে এমন সারপ্রাইজ দেওয়ার জন্য আগে থেকেই পরিকল্পনা করে রাখা হয়েছিল।

ভ্যানিটি ভ্যানে আয়নার সামনে মেপ-আপ নিতে বসে হাসিতে ফেটে পড়ছেন অনুষ্কা। নায়িকা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘‘... জিরোয় ফিরলাম। ফিল্ম এবং সহকর্মীদের কাছে ফিরে দারুণ লাগছে...’’।

Advertisement

A post shared by Salini kohli (@salini_kohli) on

স্বপ্নের বিয়ে-জমকালো রিসেপশন এবং হানিমুন পর্ব সেরে বিরাট কোহালির সঙ্গে ঝটিকা সফরে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকাতেও। যদিও প্রথম টেস্টের একটা দিনই গ্যালারিতে হাজির থেকেছেন অনুষ্কা। রবিবার দুপুরেই ফিরেছেন মুম্বইতে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ফিরেই যোগ দিয়েছেন তাঁর আগামী ছবি আনন্দ এল রাই-এর ‘জিরো’ ছবির শুটিংয়ে। ছবিতে শাহরুখ-ক্যাটরিনাও রয়েছে।

আরও পড়ুন, দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে এলেন অনুষ্কা

আরও পড়ুন, ‘টুকলেন’ শাহরুখ খান!

সদ্য বিয়ে করেছেন। তার উপর বিরাট এখন দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে ব্যস্ত। তাই অনুষ্কার যাতে কাজে যোগ দিয়ে বোরিং না লাগে,সে জন্যই এমন অভিনব ভাবনা ছিল শুটিং ইউনিটের।আপাতত সব ভুলে কাজ শুরু করতে চাইছেন অভিনেত্রী। এ বছরে অনুষ্কার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের ছবি। ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই রয়েছে বাড়তি দায়িত্বও।



Tags:
Anushka Sharma Film Actress Shah Rukh Khan Katrina Kaif Upcoming Movies Zero Virat Kohli Cricketঅনুষ্কা শর্মাবিরাট কোহালিশাহরুখ খানক্যাটরিনা কইফ

আরও পড়ুন

Advertisement