Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে এলেন অনুষ্কা

রবিবার দুপুরেই তিনি ফিরলেন মুম্বইয়ে। বিমানবন্দরে পাপারাত্জিদের দেখে হাসিমুখে হাতও নেড়েছেন নায়িকা। পরেছিলেন কালো জাম্পস্যুট আর সাদা স্নিকার্

সংবাদ সংস্থা
মুম্বই ০৭ জানুয়ারি ২০১৮ ১৯:২৩
মুম্বই বিমানবন্দরে অনুষ্কা। রবিবার কেপটাউন থেকে ফিরলেন অভিনেত্রী। ছবি: টুইটারের সৌজন্যে।

মুম্বই বিমানবন্দরে অনুষ্কা। রবিবার কেপটাউন থেকে ফিরলেন অভিনেত্রী। ছবি: টুইটারের সৌজন্যে।

প্রথম টেস্ট মাঝপথে রেখেই দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে এলেন অনুষ্কা। গত ২৬ ডিসেম্বর মুম্বই রিসেপশনের পর দিনই বিরাটদের সঙ্গে কেপটাউনে উড়ে গিয়েছিলেন নব বিবাহিত নায়িকা। অনুষ্কা একা নন, বেশির ভাগ খেলোয়াড়ের সঙ্গেই গিয়েছেন তাঁদের স্ত্রী, সন্তানরা। অন্যরা থেকে গেলেও ফিরে আসতে হল অনুষ্কাকে।

রবিবার দুপুরেই তিনি ফিরলেন মুম্বইয়ে। বিমানবন্দরে পাপারাত্জিদের দেখে হাসিমুখে হাতও নেড়েছেন নায়িকা। পরেছিলেন কালো জাম্পস্যুট আর সাদা স্নিকার্স।

কেপটাউনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। পর পর রয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ, ছ’টি ওয়ান ডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ। টেস্ট ম্যাচের প্রথম দিন গ্যালারিতে ছিলেন অনুষ্কা। বিরাটের পারফরম্যান্স খারাপ হওয়ায় তাঁকেও ট্রোলড হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও তা নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি বিরুষ্কার কেউই।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আপাতত সব ভুলে কাজ শুরু করতে চাইছেন অভিনেত্রী। এ বছরে অনুষ্কার হাতে রয়েছে ‘পরী’, ‘জিরো’ এবং ‘সুই ধাগা’র মতো তিনটি বিগ বাজেটের ছবি। ‘পরী’ ছবির প্রযোজকও তিনি। তাই রয়েছে বাড়তি দায়িত্বও।

আরও পড়ুন, কেপটাউনের রাস্তায় নাচলেন অনুষ্কা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন, বিয়ের আংটি আঙুলে নেই, এ কী করলেন বিরাট!

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শাহরুখ ও ক্যাটরিনার সঙ্গে ‘জিরো’র শুটিং শুরু করবেন অনুষ্কা। ইতিমধ্যেই সেই ছবির টিজার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘জিরো’র শুটিং ও ‘পরী’র প্রচার কাজ শুরু করতেই দেশে ফিরলেন অনুষ্কা।



Tags:
Anushka Sharma Virat Kohli Film Actress Bollywood Celebrities Mumbai Cricket Cape Townঅনুষ্কা শর্মাবিরাট কোহালি

আরও পড়ুন

Advertisement