Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘ককপিট’-এ আতিফের গানে দেব-রুক্মিণীর রোম্যান্স

বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। দেবের সঙ্গে রয়েছেন রুক্মিণী মৈত্র আর কোয়েল মল্লিক। প্রযোজক দেব নিজেই।

নিজস্ব সংবাদবাতা
২৪ অগস্ট ২০১৭ ১৬:০৪
Save
Something isn't right! Please refresh.
ছবির একটি দৃশ্যে দেব ও রুক্মিণী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ছবির একটি দৃশ্যে দেব ও রুক্মিণী। ছবি: ইউটিউবের সৌজন্যে।

Popup Close

আতিফ আসলাম এবং দেব। দু’জনেই এখন এক সূত্রে বাঁধা। কী ভাবে জানেন? সৌজন্যে ‘ককপিট’। কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় দেবের পরবর্তী ছবি ‘ককপিট’-এ আতিফের গলায় দেবের লিপে ‘মিঠে আলো’ সদ্য মুক্তি পেয়েছে। মুক্তির পরই তা দর্শকদের পছন্দ হয়েছে। আতিফের সঙ্গে ডুয়েট গেয়েছেন নিকিতা গাঁধী।

আরও পড়ুন, ‘আমি আনলাকি যে দেবের সঙ্গে ডেবিউ ছবিতে কাজ করেছি’

বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। কমলেশ্বর বলছেন, ‘‘বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনও দিনই তৈরি হয়নি। হলিউ়ডের ‘ফ্লাইট’ বা ‘সালি’ আমাদের অনুপ্রেরণা ছিল।’’ ছবিতে দেবের সঙ্গে রয়েছেন রুক্মিণী মৈত্র আর কোয়েল মল্লিক। প্রযোজক দেব নিজেই।

Advertisement

এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাত্ আরশিয়া মুখোপাধ্যায়ের। এ ছাড়াও অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। আসন্ন পুজোতে ‘ককপিট’-এর ল্যান্ড করার অপেক্ষা।  

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Dev Rukmini Maitra Atif Aslam Koel Mallickদেবরুক্মিণী মৈত্রকোয়েল মল্লিক Celebrities Upcoming Movies Bengali Moviesককপিট
Something isn't right! Please refresh.

Advertisement