×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

জিএসটি নিয়ে পড়াশোনা করে ক্লান্ত বাবুল কী করলেন?

নিজস্ব প্রতিবেদন
৩০ জুন ২০১৭ ১৮:০৭
বাবুল সুপ্রিয়।— ফাইল চিত্র।

বাবুল সুপ্রিয়।— ফাইল চিত্র।

আজ মাঝরাতে সংসদের সেন্ট্রাল হলে চালু হতে চলেছে জিএসটি। যার পুরো নাম গুডস অ্যান্ড সার্ভিসেস ট্যাক্স বা পণ্য-পরিষেবা কর। পর্দা উঠতে চলেছে দেশের বৃহত্তম কর সংস্কারের উপর থেকে। কিন্তু আদপে জিনিসটি কী? তার আঁচ হেঁশেলে পড়বে? সস্তা হবে নিত্যপ্রয়োজনীয় পণ্য? না কি ছ্যাঁকা খেতে হবে বাড়তি দামের? এ সবই এখন আমজনতার কৌতূহলের বিষয়। বাদ যাননি সেলেবরাও।

আরও পড়ুন, ‘আমাকে সুন্দর দেখতে কেউ তো বলে না, সবাই বলে ফানি’

Advertisement

একদিকে গাড়িতে যেতে যেতে গান শোনালেন কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বৃষ্টি দিনে পছন্দের গান গাওয়ার ফাঁকে বললেন ‘জিএসটির জন্য প্রচুর পড়াশোনা করতে হয়েছে। তারই মাঝে দু’লাইন হলে খারাপ কী?’ গোটা ভিডিওটি টুইট করেছেন তিনি। '' 🌧🌨


একদিকে গাড়িতে যেতে যেতে গান শোনালেন কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। বৃষ্টি দিনে পছন্দের গান গাওয়ার ফাঁকে বললেন ‘জিএসটির জন্য প্রচুর পড়াশোনা করতে হয়েছে। তারই মাঝে দু’লাইন হলে খারাপ কী?’ গোটা ভিডিওটি টুইট করেছেন তিনি।

বাবুলের টুইটের মজার উত্তর দিয়েছেন আর এক বলি গায়ক শান। তিনি লিখেছেন …এটা তাঁদের প্রিয় বর্ষার গান। কিন্তু তার মধ্যেই ‘জিএসটি’র উল্লেখও রয়েছে। আসলে বাবুল যে গান গেয়েছেন তারই পরের লাইন গেয়েছেন শান। নিজেই দেখে নিন শানের টুইট করা সেই মজার ভিডিও। 👏👏👏 😉 (_)




Tags:
Babul Supriyo Shaan Singerবাবুল সুপ্রিয় GSTজিএসটি

Advertisement