বছর দুয়েক আগে ‘স্বামী-স্ত্রী’র সঙ্গে পরিচয় হয়েছিল। শুরুতেই আমজনতার মন জয় করে নিয়েছিলেন তাঁরা। ফের এক বার তাঁদের ঘর-সংসারের কাহিনি ফুটে উঠবে বলিউডি পর্দায়। এ বারও একই জুটি। ভূমি পেদনেকর এবং আয়ুষ্মান খুরানা। তাঁদের ঘরোয়া কাহিনির নামও বেশ গালভরা— ‘শুভ মঙ্গল সাবধান’। সোমবার সে কাহিনির প্রথম পোস্টার টুইটারে শেয়ার করলেন আয়ুষ্মান।

‘দম লাগাকে হেইশা’তে বলি ডেবিউ করার পর বেশ প্রশংসা পেয়েছিলেন ভূমি। সেই ফিল্মের পরিচালক শরৎ কাটারিয়া ফের এক বার আয়ুষ্মানের সঙ্গে ‘শুভ মঙ্গল সাবধান’-এ ভূমিকে ফিরিয়ে আনছেন। পরিচালক জানিয়েছেন, আরএস প্রসন্নের তামিল ছবি ‘কল্যাণ সামায়াল সাধম’-এর রিমেক এই ফিল্ম। প্রসন্ন অবশ্য এই হিন্দি ভার্সনকে রিমেক বলতে নারাজ। তিনি বলেন, “আমি কখনই বলব না যে এটি তামিল ফিল্মকে হুবহু ফলো করেছে। বরং বলা যেতে পারে, তামিল ফিল্মের মূল ভাবটা যেন ফুটে উঠেছে হিন্দি ফিল্মে।”

আরও পড়ুন

ফের বিতর্কে কপিল শর্মা, এ বার জোক চুরির অভিযোগ!

‘দম লাগাকে হেইশা’তে ভূমি পেদনেকর এবং আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত।

আরও পড়ুন

জাহিরের সঙ্গেই ‘এনগেজড’ সাগরিকা

গত কয়েক মাসে ‘শুভ মঙ্গল সাবধান’-এর শুটিং শুরু হয়েছে পুরোদমে। শরৎ জানিয়েছেন, স্বামীর যৌন সমস্যা নিয়ে এগিয়েছে এ ফিল্মের কাহিনি। বহু দিন পর ফিল্মের গানে সুর দিয়েছেন অনু মালিক। আর অনুর সুরে গলা মিলিয়েছেন কুমার শানু। হ্যাঁ! নব্বইয়ের দশকের হিট জুটি অনু-শানুকে ফের শোনা যাবে এই ফিল্মে। ভূমি-আয়ুষ্মানের কাহিনি পুরোপুরি জানা যাবে আগামী ১ সেপ্টেম্বর। সে দিনই রিলিজ হবে ‘শুভ মঙ্গল সাবধান’।

দেখুন টুইটারে ‘শুভ মঙ্গল সাবধান’-এর ফার্স্ট লুক