Advertisement
১০ মে ২০২৪
Sapna Choudhary

পণের দাবিতে ভ্রাতৃবধূর উপর অত্যাচার, এফআইআর দায়ের ‘বিগ বস’ খ্যাত স্বপ্নার নামে

‘বিগ বস ১১’ খ্যাত হরিয়ানার নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর নামে এফআইআর দায়ের। অভিযোগ এনেছেন স্বপ্নার ভ্রাতৃবধূ।

Bigg Boss fame Sapna Choudhary and her family demanding dowry

পনের দাবিতে ভ্রাতৃবধূকে অত্যচারে, পুলিশে অভিযোগ দায়ের স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৪
Share: Save:

হরিয়ানার বিখ্যাত নৃত্যশিল্পী। ‘তেরি আঁখো কা ইয়ে কাজল’ গানে তাঁর নাচ জনপ্রিয় করে তোলেন স্বপ্না চৌধুরীকে। সেখানে ‘বিগ বস ১১’ এর প্রতিযোগী হওয়ার পর রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন এই নৃত্যশিল্পী। এ বার তাঁর বিরুদ্ধে পালওয়াল এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগ এনেছেন স্বপ্নার ভ্রাতৃবধূ। পণের দাবিতে ভাইয়ের স্ত্রীর উপর অত্যাচার চালান স্বপ্না, তাঁর মা ও ভাই।

২০১৮ সালে স্বপ্নার ভাইয়ের সঙ্গে বিয়ে হয় হরিয়ানার পালওয়ালের বাসিন্দা এই মহিলার। বিয়ের সময় তাঁর পরিবারের তরফে বিপুল পরিমাণে সোনার গয়না দেওয়া হয়। ৪২ লাখ টাকা খরচ করা হয়।

পুলিশকে দেওয়া বয়ানে অভিযোগকারিণী স্বপ্নার ভ্রাতৃবধূ জানান, বিয়ের পর একাধিক বার মারধর করা হয়েছে তাঁকে। কন্যাসন্তান জন্ম দেওয়ায় খুশি ছিল না স্বপ্নার পরিবার। তার পর থেকে বাড়তে থাকে অত্যাচারের মাত্রা। বিয়ের পর থেকে শারীরিক নির্যাতনের স্বীকার তিনি। এখনও পর্যন্ত তাঁর অভিযোগের ভিত্তি কাউকেই গ্রেফতার করা হয়নি।

স্বপ্নার বিরুদ্ধে এই প্রথম নয় লোকঠকানোর অভিযোগে গ্রেফতারি পরোয়ানা পর্যন্ত জারি হয়। এ ছাড়াও ২০১৮ সালে লখনউয়ে একটি অনুষ্ঠানে টাকা নিয়ে অনুষ্ঠানে যাননি বলে অভিোগ ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sapna Choudhary Actress dowry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE