×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জুন ২০২১ ই-পেপার

প্যারিসের ফ্ল্যাট থেকে মল্লিকাকে উচ্ছেদের নির্দেশ দিল আদালত

সংবাদ সংস্থা
প্যারিস ১০ জানুয়ারি ২০১৮ ১২:৪৩
মল্লিকা শেরাওয়াত। ছবি— সংগৃহীত।

মল্লিকা শেরাওয়াত। ছবি— সংগৃহীত।

প্যারিসে ৩৫০ বর্গ মিটারের বিলাসবহুল ফ্ল্যাট থেকে মল্লিকা শেরাওয়াত ও তাঁর স্বামীকে বের করে দেওয়ার নির্দেশ দিল আদালত। ভাড়া বাবদ লক্ষ লক্ষ টাকা বাকি রাখার জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে আদালত। ভাড়া না মেটালে তাঁদের সমস্ত আসবাব বাজেয়াপ্ত করার নির্দেশও দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা এএফপি’র খবর অনুযায়ী, ডিসেম্বরেই আদালত মল্লিকা ও তাঁর ফরাসি স্বামী সিরিল অক্সেনফেন্সকে বলেছিল, ভাড়ার প্রায় ৬০ লক্ষ টাকা মিটিয়ে দিতে। তখন মল্লিকাদের তরফে তাঁদের আর্থিক অসঙ্গতির কথা জানিয়ে আবেদন করা হয়েছিল, কিছুটা সময় দিতে।

প্যারিসের ‘সিক্সটিন্থ অ্যারোডিসমেন্ট’-এর ১৬ তলায় ফ্ল্যাট মল্লিকার। ১৯ শতকে তৈরি এই বিশাল অ্যাপার্টমেন্ট অত্যন্ত বিলাসবহুল। গত বছর জানুয়ারি থেকে এই ফ্ল্যাটে থাকতে শুরু করেন মল্লিকা ও সিরিল। যার মাসিক ভাড়া ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ ৬১ হাজার টাকা।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ফ্ল্যাট মালিকের দাবি, এক বারই প্রায় ২ লক্ষ টাকা ভাড়া দিয়েছিলেন মল্লিকা। তার পর থেকে কোনও দিন ভাড়ার টাকা দেননি। ফ্ল্যাট মালিকের আইনজীবীর বক্তব্য, ‘‘বার বার তাঁদের ভাড়া মিটিয়ে দেওয়ার অনুরোধ করলেও শোনেননি তাঁরা। এর পরই আমরা আদালতের দ্বারস্থ হই।’’

আরও পড়ুন, সৌরভকে কারা খুঁজছেন? কেনই বা খুঁজছেন?

আরও পড়ুন, ফের বিয়ে করবেন বিরাট-অনুষ্কা?

গত বছর নভেম্বর মাস থেকে বেশ কয়েকটি শুনানিতে হাজির থেকেছেন মল্লিকা। এর পরই মঙ্গলবার তাঁদের ফ্ল্যাট থেকে উচ্ছেদের নির্দেশ দিয়েছে আদালত। আগামী ৩১ মার্চ পর্যন্ত সময় দেওয়া হয়েছে বলিউড অভিনেত্রীকে ও তাঁর স্বামীকে।



Tags:
Mallika Sherawat Film Actress Bollywood Paris Celebritiesমল্লিকা শেরাওয়াত

Advertisement