সোশ্যাল মিডিয়ায়, কথায় কথায় সেলিব্রিটিদের সমালোচনা করাটা এখন ট্রেন্ড হয়ে গিয়েছে। কয়েকদিন আগেই জুহি চাওলাকে এমনই সমালোচনার মুখে পড়তে হয়েছিল। কারণ, তিনি দিল্লিতে শব্দবাজির উপর নিষেধাজ্ঞা নিয়ে সুপ্রিম কোর্টের নির্দেশকে স্বাগত জানিয়েছিলেন। ডিজাইনার মাসাবা গুপ্ত, ফতিমা সানা শেখও সম্প্রতি সমালোচিত হয়েছেন তাঁদের পোশাকের জন্য। এ বার সেই তালিকায় ঢুকে পড়লেন শ্রদ্ধা কপূর।

আরও পড়ুন, শাহিদের কোলে ছোট্ট মিশা, ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন মীরা

আরও পড়ুন, ‘শেমলেস সেলফি’ পোস্ট করে ট্রোলড ফতিমা!

দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন শ্রদ্ধা। আর তাতেই হয়েছে সমস্যা। আসলে, পশুপ্রেমী হিসেবে শ্রদ্ধা তাঁর ইনস্টাগ্রাম পেজের ভিডিওটিতে একটি বিশেষ আবেদন করেছিলেন। তাঁর ফ্যানদের কাছে তিনি বলেছেন, এই দিওয়ালিতে শব্দবাজি বা আতসবাজির ব্যবহার না করতে। কারণ তিনি মনে করেন, এতে শুধু পরিবেশ দূষণ নয়, পশুদেরও খুব কষ্ট হয়। বাজির আওয়াজে ভয় পায় পশুপাখিরা।

 

Diwali is coming up... It's the Festival of Lights..not of noise & air pollution. PLEASE help keep the air clean and be sensitive to the animals on the streets ✨

A post shared by Shraddha (@shraddhakapoor) on

সোশ্যাল প্ল্যাটফর্মে এই ভিডিও পোস্ট করতেই সমালোচিত হয়েছেন শ্রদ্ধা। সোশ্যাল মিডিয়ায় তাঁর এমন পোস্টে নাকি তিনি কতটা ভণ্ড সেটাই বুঝিয়ে দিয়েছেন নায়িকা। কেউ কেউ আবার পাল্টা ছবির প্রচারে গিয়ে শ্রদ্ধার আতসবাজি জ্বালানোর ছবিও পোস্ট করেছেন।

যদিও এ নিয়ে এখনও মন্তব্য করেননি ‘আশিকি গার্ল’।