Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বিবাহবিচ্ছেদের পর সিনেমা হিট করেছে এই বলিউড অভিনেত্রীদের

নিজস্ব প্রতিবেদন
২৫ জানুয়ারি ২০১৮ ১৪:৪৭
বলিউডে সম্পর্কের ভাঙা-গড়া চলতেই থাকে। এর প্রভাব কারও কারও কেরিয়ারেও দেখা গিয়েছে। কিন্তু বলিউডের এই অভিনেত্রীদের কেরিয়ারে উত্থান তাঁদের বিবাহবিচ্ছেদের পরই দেখা গিয়েছে। জেনে নেওয়া যাক তেমনই কিছু অভিনেত্রীর কথা।

রাখি গুলজার: অল্প বয়সেই পরিবারের পক্ষ থেকে দেখেশুনে বাঙালি পরিচালক অজয় বিশ্বাসের সঙ্গে বিয়ে দেওয়া হয় তাঁর। কিন্তু সে বিয়ে বেশি দিন টেকেনি। বিচ্ছেদের পর ‘শর্মিলি’, ‘লাল পাত্থর’, ‘পরশ’ ইত্যাদি একের পর এক ছবির সাফল্য তাঁকে বলিউডের জনপ্রিয় করে তোলে।
Advertisement
মল্লিকা শেরাওয়াত: কর্ণ সিংহ গিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। বলিউডে নিজের প্রথম ছবি ‘মার্ডার’-এই বাজিমাত করেন মল্লিকা।

চিত্রাঙ্গদা সিংহ: ২০১৪-র এপ্রিলে গল্ফার জ্যোতি রণধাওয়ার সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়। বিনোদন জগতের পরিচিত মুখ হলেও বিবাহবিচ্ছেদের পরই বলিউডে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।
Advertisement
মাহি গিল: আগে ছোট পর্দায় বেশ কিছু কাজ আর কিছু আঞ্চলিক ছবিতে তাঁকে দেখা গেলেও বিবাহবিচ্ছেদের পর ‘দেব ডি’, ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার’-এর মতো ছবির অফার পান তিনি। আর এই ছবিগুলিতে তাঁর অভিনয় মুগ্ধ করে দর্শকদের।

অদিতি রাও হায়দরি: ২১ বছর বয়সে তাঁর বিয়ে হয় অভিনেতা সত্যদীপ মিশ্রর সঙ্গে। ২০১৩-এ একটি সাক্ষাত্কারের মাধ্যমে সামনে আসে যে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। ‘ওয়াজির’, ‘ভূমি’র মতো ছবিতে এর পরই মুখ্য ভূমিকায় দেখা যায় তাঁকে।