মিকা সিংহ মানেই বিতর্ক। রাখি সবন্তকে চুমু খাওয়া থেকে শুরু করে চিকৎসককে চড় মারা কিংবা বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা। বারবার নানা বিতর্কে জড়িয়েছেন মিকা। এবার দুবাইয়ে আটক বলিউড গায়ক। সূত্রের খবর, যৌন হেনস্থার অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে দুবাই পুলিশ।

দুবাই ও ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে খবর, বছর সতেরোর এক ব্রাজিলীয় তরুণী মিকার বিরুদ্ধে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ দায়ের করেন দুবাইয়ের মুরাক্কাবাত থানায়। তার ভিত্তিতেই ভোর রাতে একটি পানশালা থেকে তাঁকে আটক করে পুলিশ। পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

সর্বভারতীয় একটি টিভি চ্যানেলের দাবি, মিকাকে আটক হওয়ার খবর স্বীকার করেছে দুবাই পুলিশ। একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছেন মিকা।

 

আরও পডু়ন: বিজেপির হয়ে এ বার ভোটে লড়ছেন মাধুরী দীক্ষিত?

আরও পড়ুন: এক হাজার গাড়ি, ৫০টি বিমান, বিশাল নৌকা, মুকেশ কন্যার প্রি-ওয়েডিংয়েই সাজ সাজ রব

বলিউডে বহু হিট গান দিয়েছেন পঞ্জাবী গায়ক মিকা। কিন্তু বারবার তিনি শিরোনামে উঠে এসেছেন নানা বিতর্কের কারণে। ২০০৬ সালে মুম্বইয়ে বলিউড তারকা রাখী সবন্তের জন্মদিনের পার্টিতে তাঁকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ ওঠে দালের মেহেন্দির ভাই মিকার বিরুদ্ধে। ২০১৪ সালে আবার বেপরোয়া গাড়ি চালিয়ে একটি অটোকে ধাক্কা মারায় ‘হিট অ্যান্ড রান’ কেসে অভিযুক্ত মিকা। আবার দিল্লিতে একটি অনুষ্ঠানে ২০১৫ সালে এক চিকিৎসককে চড় মারার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ব্রাজিলীয় তরুণীকে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে আটক হওয়ার ঘটনায় সেই অভিযোগের তালিকাই আরও লম্বা হল বলেই মনে করছে টিনশেল টাউন।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)