Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ভারতে ব্র্যাড পিট

নিজস্ব সংবাদদাতা
২৫ মে ২০১৭ ০১:০১

নেটফ্লিক্স ফিল্ম ‘ওয়ার মেশিন’-এর রিলিজের জন্য ভারত সফরে ব্র্যাড পিট। মঙ্গলবার রাতেই এসেছেন তিনি। বুধবার তাঁর সঙ্গে সাক্ষাৎ হয় শাহরুখ খানের।

‘ওয়ার মেশিন’-এর প্রচারে ব্র্যাড আর শাহরুখ মিলে একটি সাংবাদিক সম্মেলনও করেন।

ব্র্যাড মুম্বইয়ের ট্রাইডেন্ট হোটেলে থাকছেন বলে শোনা যাচ্ছে। নিশ্ছিদ্র নিরাপত্তার ঘেরাটোপের মধ্যে সেখানে মিডিয়ার প্রবেশ নিষিদ্ধ। তবে সাংবাদিক সম্মেলনে ব্র্যাড বেশ় খোশমেজাজেই জবাব দিলেন। ছবির প্রচারের জন্য তিনি এর আগে টোকিও গিয়েছিলেন। বুধবার ‘মামি’র (মুম্বই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ) তরফ থেকে ব্র্যাডের ছবির জন্য স্ক্রিনিংয়ের আয়োজনও করা হয়। নেটফ্লিক্স এখন এতটাই জনপ্রিয় আর লাভজনক বিষয় যে, তাদের ছবিরও এত ঘটা করে প্রচার করা হচ্ছে। ব্র্যাডের মতো স্টারও বিভিন্ন দেশ ঘুরে ঘুরে প্রচার করছেন।

Advertisement

এখন প্রশ্ন, ব্র্যাডের সঙ্গে শাহরুখ কী করছিলেন? তাঁদের মধ্যে যোগসূত্র অবশ্যই নেটফ্লিক্স। এর আগে নেটফ্লিক্সের শীর্ষস্থানীয় কর্তাদের সঙ্গে শাহরুখ বৈঠক করেছেন। তাঁর সংস্থা রেড চিলিজ আর নেটফ্লিক্স চুক্তিবদ্ধ। সেই সূত্রেই ব্র্যাডের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ। অতিথির সম্মানে তিনি নাকি বিশেষ পার্টির আয়োজন করেছেন বলেও শোনা যাচ্ছে।

শাহরুখ আর ব্র্যাড মঞ্চে থাকা মানেই কথার ফুলঝুরি! ব্র্যাড জানান, তিনি বলিউ়ডের জন্য একেবারেই উপযুক্ত নন। কারণ, তিনি মোটেও নাচতে পারেন না। শাহরুখ তাঁকে আশ্বস্ত করে নিজের দু’হাত ছড়িয়ে সেই বিখ্যাত স্টেপটা দেখিয়ে বলেন, এটা শিখে নিলেই সব বলিউডি নাচ রপ্ত করে ফেলতে পারবেন ব্র্যাড!

কথায় কথায় শাহরুখ এটাও ফাঁস করেন যে, তাঁর ছেলেমেয়েরা বাবার ছবির চেয়ে হলিউড নিয়েই বেশি আগ্রহী। বলা বাহুল্য, আরিয়ান আর সুহানা দু’জনেই ব্র্যাডের বড় ফ্যান।

এই নিয়ে এটা ব্র্যাডের দ্বিতীয় ভারত সফর। এর আগে অ্যাঞ্জেলিনা জোলি আর সন্তানদের নিয়ে তিনি এসেছিলেন। সে সব অবশ্য বিচ্ছেদ পূর্ববর্তী কথা!

আরও পড়ুন

Advertisement