Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

জিনাতের সঙ্গে শুতে চেয়েছিলেন অভিষেক!

সাতের দশকে অসংখ্য পুরুষের ‘হার্টথ্রব’ ছিলেন তিনি। সে সময় অ্যাকশনে বা ‘বিকিনি বডি’তে তিনি কুপোকাত্ করেছেন দেশের লক্ষ লক্ষ যুবককে। অমিতাভ বচ্চ

সংবাদ সংস্থা
১১ নভেম্বর ২০১৬ ১১:২২

সাতের দশকে অসংখ্য পুরুষের ‘হার্টথ্রব’ ছিলেন তিনি। সে সময় অ্যাকশনে বা ‘বিকিনি বডি’তে তিনি কুপোকাত্ করেছেন দেশের লক্ষ লক্ষ যুবককে। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল অনবদ্য। কারণ, অমিতাভ ছিলেন বলিউডের ‘অ্যাংরি ইয়ং ম্যান’ আর তিনি ছিলেন বলিউডের প্রথম অ্যাকশন হিরোইন। এক কথায় ‘জবরদস্ত জোড়ি’। হ্যাঁ, ঠিকই ধরেছেন, জিনাত আমনের কথাই বলছি। কিন্তু শুনে অবাক হবেন, অভিষেক বচ্চনেরও ‘ফার্স্ট লভ’ ছিলেন এই জিনাত!

সম্প্রতি একটি টেলিভিশন শো-এ কথা জানিয়েছেন জুনিয়র বচ্চন নিজেই। শুধু তাই নয়, সবাইকে চমকে দিয়ে অভিষেক বলেন, তিনি নাকি জিনাতের সঙ্গে একবার শুতেও চেয়েছিলেন! না, ভুল শোনেননি। ঠিক এমনটাই জানিয়েছেন জুনিয়র বচ্চন।

এই টিভি শো-এ অভিষেক জানান, ছোটবেলা থেকেই জিনাতকে খুব ভাল লাগত তাঁর। জিনাত ছিলেন তাঁর ‘চাইল্ডহুড ক্রাশ’। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিষেক জানান, সিমলায় একটি ছবির শুটিংয়ে তিনি গিয়েছিলেন বাবার সঙ্গে। সেখানে খুব কাছ থেকে জিনাত আমনকে দেখে মুগ্ধ হয়ে যান ছোট্ট অভিষেক। একদিন শুটিং শেষে ডিনার করে জিনাত যখন হোটেলে নিজের ঘরে ফিরছেন, তখন অভিষেক জানতে পারেন যে ঘরে জিনাত একা থাকবেন। তিনি জিনাতের কাছে এগিয়ে গিয়ে তাঁকে অনুরোধ করে বলেছিলেন, “আমি কি তোমার সঙ্গে শুতে পারি!” ছোট্ট অভিষেকের প্রশ্ন শুনে জিনাত কি বলেছিলেন জানেন! তিনি বলেছিলেন, “থোড়া বড়ে হো যাও...ফির” অর্থাত্, ‘আগে একটু বড় হও... তারপর।’ নায়িকার উত্তর শুনে অবাক হচ্ছেন! আর কী বা বলতেন জিনাত! সালটা ১৯৮১, ‘লাওয়ারিশ’ ছবির শুটিং চলছে সিমলায়। আর অভিষেক তখন মাত্র পাঁচ বছরের শিশু।

Advertisement

আরও পড়ুন

Advertisement