Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বার্থডে স্পেশাল: শাহরুখকে নিয়ে এ সব গুজবও রটেছিল!

তিনি সিনে দুনিয়ার প্রথম সারির সেলেব। ফলে তাঁকে নিয়ে গুজব রটবে, এ তো স্বাভাবিক। তিনি শাহরুখ খান। তাঁকে নিয়ে একাধিকবার গুজব রটেছে। সে সব দক্ষ

নিজস্ব প্রতিবেদন
০২ নভেম্বর ২০১৭ ১১:৪৩
Save
Something isn't right! Please refresh.
Popup Close

তিনি সিনে দুনিয়ার প্রথম সারির সেলেব। ফলে তাঁকে নিয়ে গুজব রটবে, এ তো স্বাভাবিক। তিনি শাহরুখ খান। তাঁকে নিয়ে একাধিকবার গুজব রটেছে। সে সব দক্ষ হাতে সামলেছেন কিঙ্গ খান। জন্মদিনে দেখে নেওয়া যাক শাহরুখের জীবনের এমন কিছু গুজব, যা তিনি স্ট্রেট ব্যাটে উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন, শাহরুখের নাম ‘রাহুল’! কেন জানেন?

শাহরুখের লভ লাইফ
বলিউডে তাঁকে ‘কিঙ্গ অব রোম্যান্স’ তকমা দেওয়া হয়। তিনি নিজে বলেন, স্ত্রী গৌরী ছাড়া আর কারও সঙ্গে কখনও সম্পর্কে জড়াননি। তবে, বলি মহলে শাহরুখ এবং জুহি চাওলার সম্পর্ক নিয়ে নব্বইয়ের দশকে গসিপ চালু ছিল। এমনকী, প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গেও তাঁর সম্পর্ক নিয়েও জল্পনা শুরু হয়।

Advertisement



আব্রাম নাকি আরিয়ানের ছেলে?
এক সময় গুজব রটে আব্রাম নাকি শাহরুখের নয়, বরং আরিয়ানের লভ চাইল্ড। সেই গুজব দক্ষ হাতে সামলেছিলেন শাহরুখ খান। সে সময় জানিয়েছিলেন, এই ধরনের গুজবের ফলে কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর পরিবার।



মৃত্যু নিয়ে গুজব
সেলেবদের মৃত্যু নিয়ে গুজব মাঝেমধ্যেই উঠে আসে শিরোনামে। শাহরুখও বাদ যাননি। কয়েক বছর আগে ইউরোপের এক মিডিয়ায় খবর রটে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শাহরুখের। কিঙ্গ খান নিজে সে সময় জানিয়েছিলেন, ভারতের একটা বড় অংশের মানুষও সেই খবর প্রাথমিক ভাবে বিশ্বাস করেছিলেন।



বাহুবলীতে শাহরুখ?
‘বাহুবলী: দ্য কনক্লুশান’ মুক্তির আগে শোনা গিয়েছিল ওই ছবিতে নাকি ক্যামিও চরিত্রে থাকবেন শাহরুখ খান। পরে ছবি মুক্তির পর বোঝা যায় ওই খবর গুজব ছিল। কারণ ছবিতে শাহরুখের কোনও চরিত্রই ছিল না।



ওয়াংখেড়ে স্টেডিয়াম কন্টোভার্সি
এক সময় খারাপ ব্যবহারের জন্য কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মুম্বই পুলিশ। ফলে বেশ কিছু দিন মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢুকতে পারেননি শাহরুখ।





Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement