Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

সানিকে এমন লুকে আগে দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন
২৪ জুলাই ২০১৭ ২০:১৫
সানি লিওন। নামটার সঙ্গেই যেন জুড়ে আছে সেনসেশন! হিন্দি মেনস্ট্রিম ছবিতে ইতিমধ্যেই ঝড় তুলেছেন তিনি। এ বার সেই সানি বাংলা ছবিতে কাজ করবেন। সৌজন্যে পরিচালক স্বপন সাহা। তাঁরই আসন্ন ছবি ‘সেরা বাঙালি’।

দীর্ঘদিন পর্ন ছবিতে কাজ করেছেন সানি। কাজের সুবাদে বিদেশে থাকতে হয়েছে তাঁকে। এ বছরই নিজের জন্মদিনে একটি সুন্দর বাংলো কিনেছেন সানি। সানির এই নতুন ঠিকানা ‘শের্মান ওক’ যা বেভারলি হিল্‌স থেকে গাড়িতে মাত্র ৩০ মিনিটের দূরত্বে।
Advertisement
দিন কয়েক আগেই একটি শিশুকন্যাকে দত্তক নিয়েছেন সানি লিওন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। মহারাষ্ট্রের লাতুর থেকে দত্তক নেওয়া সেই মেয়ের নাম তাঁরা নিশা কৌর ওয়েবার।

মহারাষ্ট্রের লাতুরে শিশুদের নিয়ে একটি অনুষ্ঠানে সানি।
Advertisement
কুকুর খুব প্রিয় সানি-ড্যানিয়েলের। সময় পেলেই ‘বেলা’-কে স্নান করানো, খাওয়ানো, বেড়াতে নিয়ে যান তাঁরা। ‘বেলা’ যেন নিজের সন্তান।

বলিউডে অভিনয়ের পাশাপাশি ‘এমটিভি স্প্লিটসভিলা’-তে সঞ্চালনার কাজ করেন সানি। ইতিমধ্যেই বিখ্যাত ‘রোডি স্টার’ রণবিজয়কেও রীতিমতো টেক্কা দিয়েছেন অভিনেত্রী।

‘স্পিটসভিলা’য় শুটিং শুরুর আগে স্ক্রিপ্ট ঝালিয়ে নিচ্ছেন সানি।

স্ত্রী-র টিভি শো-এর শুটিংফ্লোরে হঠাৎ হাজির স্বামী ড্যানিয়েল। কাজের ফাঁকে একটু আড্ডা, একটু প্রেম। ‘হ্যাপি কাপল’!

সেলফি তুলতে এক্সপার্ট ভারতীয়রা। সানিও কম যান না। ইনস্টাগ্রামে নিজেই এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘ইটস টাইম ফর সেলফি’।

মিনি মাথুরের রান্নার শো-য়ে হাজির সানি। জানিয়েছেন, ভারতীয় খাবারই সবচেয়ে বেশি পছন্দ। সুযোগ পেলেই নাকি বিরিয়ানির প্লেটে হাত বাড়ান অভিনেত্রী।

Tags: সানি লিওন