তিনি ইন্টারনেটের ডান্সিং সেনশেসন। গোবিন্দার গানে নেচে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন মধ্যপ্রদেশের সঞ্জীব শ্রীবাস্তব। আবারও তিনি হাজির। মিঠুন চক্রবর্তীর ‘জুলি জুলি’ গানের নাচ নেচে আবারও ভাইরাল ৪৬ বছর বয়সী ‘ডান্সিং আঙ্কল’।

সম্প্রতি আনন্দবাজার ডট কমকে ডান্সিং আঙ্কল বলেছিলেন ‘‘গোবিন্দার গানে নাচলেও মিঠুনদাই আমার আসল গুরু।’’ আর সঙ্গে যোগ করেছিলেন “আমার প্রথম নাচ মিঠুনদার গানে। আমার প্রথম গুরু মিঠুনদা। দশ বছর বয়সে স্টেজে আমার প্রথম নাচ মিঠুনদার ছবির গান 'তকদির কা বাদশা'তেই। ওই নাচের জন্য আমি ফার্স্ট প্রাইজও পেয়েছিলাম। মিঠুনদাও তো কলকাতারই লোক।"

শেষমেশ গুরু মিঠুনের নাচ নেচে তার ভিডিয়োও তৈরি করে ফেললেন ‘ডান্সিং আঙ্কল’। তবে নাচ যে গানেই হোক না কেন, পাশে তাঁর স্ত্রী থাকবেনই। আর সেই ভিডিয়োও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন ভিডিয়ো

 

ইতিমধ্যেই সলমন, গোবিন্দার সঙ্গে স্টেজ শেয়ার করে ফেলেছেন সঞ্জীব। মাঝে হৃত্বিক রোশনের ‘কহো না প্যায়ার হ্যয়’ গানেও নেচেছিলেন। পাশে পেয়ে গিয়েছিলেন স্বয়ং হৃত্বিককেই। ‘জিনা ইঁয়াহা’ গানে নেচে শ্রদ্ধা জানিয়েছিলেন রাজ কপূরকেও। দেখা করে এসেছিলেন সুনীল শেট্টির সঙ্গে।

আরও পড়ুন: তৈমুর-ইনায়ার প্রথম রাখি, দেখুন ভাইরাল ছবি

আরও পড়ুন: বিক্রি হয়ে যাচ্ছে রাজ কপূরের স্বপ্নের সেই আর কে স্টুডিয়ো

প্রথম ভিডিয়ো ভাইরাল হওয়ার পর ডাব্বু আঙ্কেলের নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন অনেকেই। সে তালিকায় ছিলেন অর্জুন কপূর, রবিনা টন্ডন, দিয়া মির্জা, অনুষ্কা শর্মা এবং আরও বেশ কয়েকজন সেলিব্রিটি। খোদ গোবিন্দা সে সময়ে বলেছিলেন ‘‘অনেকেই আমার নাচ কপি করার চেষ্টা করে। কিন্তু আজ অবধি ডাব্বুজির মতো এ রকম হুবহু কেউই করতে পারেননি।’’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)