Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: মনের বাসনার সঙ্গে মিলছে না বাস্তব? সেই অমিলের কথা প্রকাশ্যে আনলেন দীপিকা

প্রায় দু’মাসেরও বেশি সময় পরে ফের নেটাগরিকরা দেখা পেলেন অভিনেত্রীর।

দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২১:১৯
Share: Save:

দেড় বছর ধরে পর্দায় দেখা যায়নি তাঁকে। ২০২০ সালে শেষ ‘ছপক’ ছবিতে অভিনয় করেছিলেন দীপিকা পাড়ুকোন। তবে নেটমাধ্যমে বিভিন্ন ছবি এবং পোস্টের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রেখেছিলেন ‘মস্তানি’। তবে বিরতি পড়েছিল তাতেও। গত এপ্রিল মাসে ইনস্টাগ্রামে শেষ নিজের ছবি দিয়েছিলেন দীপিকা। প্রায় দু’মাসেরও বেশি সময় পরে ফের নেটাগরিকরা দেখা পেলেন অভিনেত্রীর। গত মে মানসিক স্বাস্থ্য নিয়ে পরামশের জন্য শুরু হেল্প লাইন নম্বর দিয়েছিলেন তিনি।

সোমবার ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি দিয়েছেন অভিনেত্রী। সেখানে মজার ছলে মনের বাসনার সঙ্গে বাস্তবের অমিল তুলে ধরেছেন তিনি। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, যোগব্যায়াম করার মাদুরের উপর আসন করছেন দীপিকা। অর্থাৎ এ ভাবেই শরীরচর্চা করতে ইচ্ছুক অভিনেত্রী। কিন্তু বাস্তবে তিনি করছেন, তা পরের ছবি দেখেই স্পষ্ট হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, চিত হয়ে বালিশে মাথা রেখে মনের সুখে ঘুমোচ্ছেন অভিনেত্রী।

দীপিকার এই রসিকতা দেখে হাসি সামলাতে পারেননি অনুরাগীরাও। অনেকেই আবার নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন অভিনেত্রীর।

গত মে মাসের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিল পাড়ুকোন পরিবার। শোনা গিয়েছিলো, মা, বাবা এবং বোনের সঙ্গে অসুস্থ হয়েছিলেন দীপিকাও। এ বিষয়ে যদিও নিশ্চুপ ছিলেন অভিনেত্রী। পরিবার সেরে ওঠার পর স্বামী রণবীর সিংহের সঙ্গে মুম্বইতে ফিরে আসেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram Deepika Padukone Yoga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE