গতকালই আমেরিকা থেকে দেশে ফিরেছেন জাহ্নবী কপূর। সঙ্গে বাবা বনি কপূর আর বোন খুশিও ছিলেন। মুম্বই বিমানবন্দরে নামতে না নামতেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী। ক্যামেরার নজর এড়িয়ে যেতে চাইছিলেন ঠিকই। কিন্তু অভিনেত্রীর মুখে হাসিও ছিল চোখে পড়ার মতো।

তবে তার থেকেও বেশি চোখে পড়ছিল জাহ্নবীর টি শার্ট। এ দিন জাহ্নবীর পরনে ছিল সাদা রঙের একটি ওভারসাইজ টি শার্ট। আর ওই একই রঙের একটি জিনসও পড়েছিলেন ‘ধড়ক’-এর অভিনেত্রী। সেই টি-শার্টে যা লেখা ছিল বাংলায় তার অর্থ, ‘‘আমি বুঝতে পারছিলাম না, আজকে কী পরব? তাই একটা ডিজাইনার টি-শার্ট পরে ফেললাম।’’

কিন্তু কত দাম এই টি-শার্টের? তাই নিয়েই চলছে আলোচনা। যে টি-শার্টটি জাহ্নবীর পরনে দেখা গিয়েছে, সেটি আসলে একটি ব্র্যান্ডেড টি-শার্ট। আর সেই টি-শার্টের দাম নাকি ২৯৫ ডলার। অর্থাৎ ভারতীয় মূল্যে সেটা প্রায় ২১,৩৫৮ টাকা।

আরও পড়ুন: কে তিনি, যাঁর উদ্দেশে সুস্মিতা লিখলেন ‘দুগ্গা দুগ্গা...’

আরও পড়ুন: ১৩ বছর আগে একে অন্যকে মেরে ফেলতে চেয়েছিলেন সইফ-প্রীতি!

আর জাহ্নবীর এই টি-শার্ট নিয়েই শুরু হয়েছে নেটিজেনদের আলোচনা। কেউ বলছেন ‘বাবা! অতো বড় টি-শার্ট।’ কেউ তো আবার এ-ও বলছেন, ‘আমার মোবাইলেরও অতো দাম নয়।’

তবে নিন্দুকে তো কত কথাই বলবে। তিনি তো ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর কন্যা। তাঁর বাবাও আবার বলিউডের নামজাদা প্রযোজক। তিনি ব্র্যান্ডেড টি-শার্ট পরবেন না তো, আর কে পরবেন?

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্ত সেলেব্রিটি গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)