মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে এনগেজমেন্ট তা হলে সেরেই ফেলেছেন প্রিয়ঙ্কা চোপড়া? সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রর পার্টিতে প্রিয়ঙ্কার যে ছবিটি প্রকাশ্যে এসেছে তাতে অন্তত সেই জল্পনাই দৃঢ় হচ্ছে। শোনা যাচ্ছে, চলতি বছরে প্রিয়ঙ্কার জন্মদিনেই নাকি লন্ডনে এনগেজমেন্ট সেরেছেন এই জুটি। কিন্তু প্রিয়ঙ্কার আঙুলে যে আংটি রয়েছে তার দাম জানেন?

শোনা যাচ্ছে, প্রিয়ঙ্কার এনগেজমেন্ট রিংয়ের দাম নাকি এক কোটি ৪০ লক্ষ টাকা!এতে নাকি চার ক্যারেটের হিরে বসানো রয়েছে!আংটি যে সংস্থা থেকে তৈরি, তাদের দাবি, গোল, চৌকো এবং ডিম্বাকৃতি— তিন রকম আকারে নাকি তৈরি হয় এই হিরে বসানো আংটি। যদিও প্রিয়ঙ্কা এখনও পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

গুঞ্জন, নিক জোনাস নাকি গোটা আমেরিকা তন্ন তন্ন করে খুঁজে এই আংটি নিয়ে এসেছেন প্রিয়ঙ্কার জন্য। সম্প্রতি পাপারাৎজিদের নজরে এসেছেপ্রিয়ঙ্কার আংটি লুকিয়ে রাখার একটি ভিডিয়ো। প্রিয়ঙ্কা তখন বিদেশ থেকে দেশে ফিরছিলেন। আর বিমানবন্দরেই এমন কাণ্ড নজরে আসে পাপারাৎজিদের। এ সব কাণ্ড দেখেই বলি মহলের একটা বড় অংশ মনে করছেন, এনগেজমেন্ট করেই ফেলেছেন পিগি চপস।

আরও পড়ুন, কার স্মৃতিচারণায় আবেগপ্রবণ হয়ে পড়লেন অমিতাভ বচ্চন?

Oh Did she just remove her engagement ring and slip it in her pocket ; we wanna see that beautiful ring! بريانكا شوبرا فى مطار دلهى تخلع خاتم خوبتها وتضعه فى جيبها ؛ كنا نريد ان نرى هذا الخاتم الجميل للمزيد اضغط زر المتابعة او ال follow لصفحة @mayadamagazine Follow @mayadamagazine for more #PriyankaChopra #delhi #airport #bollywoodactress #bollywoodnews #bollywood #incredibleindia #mumbai_igers #photographers_of_india #mumbai_uncensored #mymumbai #_soimumbai #newdelhi #dfordelhi #delhigram #delhites #indiagram #heartofdelhi #mydubai #dubaicity #dubailife #picsdubai #downtowndubai #unlimiteddubai #

A post shared by Mayada Magazine (@mayadamagazine) on

হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।