Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মিমিকে কেন শুভেচ্ছা জানালেন রাজ-শুভশ্রী?

টলি মহলে অনেকেই বলেন, প্রকাশ্যে যে ভাবে কাদা ছোড়াছুড়ি হয়েছে, তাতে আর সম্পর্ক কি ভাল থাকে? কিন্তু এর মধ্যেও মিমিকে শুভেচ্ছা জানালেন রাজ এবং

নিজস্ব প্রতিবেদন
২০ জানুয়ারি ২০১৮ ১২:৫৮
Save
Something isn't right! Please refresh.
Popup Close

মিমি-রাজ-শুভশ্রী। কয়েক মাস আগেও এই ত্রিকোণ প্রেমের গসিপে সরগরম ছিল টলিউড। প্রথমে রাজ-মিমির সম্পর্ক। তার পর ভাঙন। নেক্সট এপিসোড রাজ-শুভশ্রীর সম্পর্ক। ফের ভাঙন।

তার পর? বাকিটা সকলেই জানেন। সংবাদ মাধ্যমে প্রকাশ্যেই একে অপরকে একহাত নিয়েছিলেন দুই নায়িকা। তা নিয়ে প্রবল গসিপ চালু ছিল সিনে মহলে। ফের কাজে ফিরেছেন এই তিন শিল্পীই। কিন্তু সম্পর্কের উন্নতি?

টলি মহলে অনেকেই বলেন, প্রকাশ্যে যে ভাবে কাদা ছোড়াছুড়ি হয়েছে, তাতে আর সম্পর্ক কি ভাল থাকে? কিন্তু এর মধ্যেও মিমিকে শুভেচ্ছা জানালেন রাজ এবং শুভশ্রী দু’জনেই। কেন জানেন?

Advertisement

আরও পড়ুন, ‘বিশ্বাস করুন, আমি বেকার, আমার কাছে কোনও কাজ নেই’

গত শুক্রবার মুক্তি পেয়েছে মিমির নতুন ছবি ‘টোটাল দাদাগিরি’। সেখানে যশের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নায়িকা। সে কারণেই তাঁকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন রাজ এবং শুভশ্রী। দু’জনকেই টুইটে ধন্যবাদ জানিয়েছেন মিমি।


আরও পড়ুন, সত্যিই কি যশ এ ভাবে ‘দাদাগিরি’ করতেন!

এ সব দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ বলছেন, সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করাটা ইদানিং সকলেরই অভ্যেস। পারস্পরিক পিঠ চাপড়ানির এই রেওয়াজ নতুন নয়। এর থেকে সম্পর্কের আন্দাজ পাওয়া কঠিন।




Tags:
Subhashree Subhasree Ganguly Raj Chakraborty Celebritiesমিমি চক্রবর্তীরাজ চক্রবর্তীশুভশ্রী Tollywood Celebrity Gossip Mimi Chakraborty
Something isn't right! Please refresh.

Advertisement