Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

Durga Puja 2021: জলসা-র মহালয়ায় দেবী দুর্গা হচ্ছেন কে?

‘রাসমণী’ খ্যাত দিতিপ্রিয়া রায়ের পাশাপাশি থাকবেন ‘মীরাবাই’ দেবাদৃতা বসুও।

কাকে দেবী দুর্গা হিসেবে দেখবেন দর্শক?

কাকে দেবী দুর্গা হিসেবে দেখবেন দর্শক?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:২৮
Share: Save:

চ্যানেলে চ্যানেলে জোর টক্কর। কার মহালয়া উদ্‌যাপন বেশি আকর্ষণীয় হবে? এক অলিখিত প্রতিযোগিতায় যেন নাম লিখিয়েছে সবাই। গত সপ্তাহেই আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল, কালার্স বাংলার মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। এই নিয়ে তিনি ছ’বার দেবী সাজছেন। চলতি সপ্তাহে টেলিপাড়ায় জোর গুঞ্জন, এ বার কোমর বেঁধেছে স্টার জলসা। এই চ্যানেলের মহালয়ায় দেবী দুর্গা ‘রাসমণী’ খ্যাত দিতিপ্রিয়া রায়। থাকবেন চ্যানেলের ‘মীরাবাই’ দেবাদৃতা বসুও। পাশাপাশি, অভিমন্যু মুখোপাধ্যায়ের ‘লকডাউন’ ছবির গানের পর এখানেও জুটি বেঁধেছেন শোভন গঙ্গোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী।

আনন্দবাজার অনলাইন দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল। ফোনে তাঁকে পাওয়া যায়নি। তবে মহালয়ায় তিনিই যে দেবী দুর্গা, এ খবর ছড়িয়েছে নেটমাধ্যমেও। পাশাপাশি, ‘রানিমা’ চরিত্রে অভিনয়ের সময়েও তিনি জি বাংলার মহালয়ায় দু’বার দুর্গা সেজেছিলেন। ধারাবাহিক ‘রাণী রাসমণী’-তে তাঁর ভূমিকা শেষ। দিতিপ্রিয়া ব্যস্ত হইচই প্ল্যাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’-র শ্যুটে। আগামী দিনে অতনু বসু, পাভেলের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি।

খবর, স্টার জলসার মহালয়ার আবহ, যন্ত্রানুসঙ্গ এবং সঙ্গীতের দায়িত্বে থাকছেন শোভন। দেবীপক্ষের সূচনার সকালে এই বিশেষ অনুষ্ঠানে শোনা যাবে আকাশবাণী কলকাতার চিরনবীন অনুষ্ঠান ‘মহিষাসুরমর্দ্দিনী’-র তিনটি গান। এ ছাড়াও থাকবে দু'টি দুর্গা বন্দনা। সেই গানগুলিতে সুর দিচ্ছেন শোভন। গান দু’টি শোনা যাবে ইমনের কণ্ঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ditipriya Roy mahalaya Star Jalsa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE