বলিউডে দীর্ঘদিনের পরিচিত মুখ ফারহা খান। কোরিওগ্রাফার হিসেবে সমৃদ্ধ তাঁর কেরিয়ার। ১০ বছর আগে এক সঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছিলেন ফারহা। সদ্যতিনি নিজে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমার সন্তানরা বিয়ে করছে’। তা হলে কী...

না! ফারহার ১০ বছর বয়সী সন্তানদের বিয়ে নয়। বিয়ে করছেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। ফারহা এই জুটিকেই নিজের সন্তান বলে সম্বোধন করেছেন।

সোশ্যাল মিডিয়ায় রণবীর-দীপিকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে ফারহা লিখেছেন, ‘আমার সন্তানরা বিয়ে করছে। ভালবাসি রণবীর, দীপিকা...এ বার আমি যে নির্দেশ দিয়েছি কার্ডে সেটা ফলো করো।’

আরও পড়ুন, ইতালিতে দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে অনিশ্চয়তা?

২০০৭-এ ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে দীপিকাকে বলিউডে এন্ট্রি দিয়েছিলেন ফারহা। ফলে কেরিয়ারের শুরু থেকে ফারহার পরামর্শ পেয়েছেন দীপিকা। অন্যদিকে রণবীরও ফারহার খুব কাছের বন্ধু। সব মিলিয়ে এই বিয়ের গেস্ট লিস্টে ফারহার নাম যে প্রথম সারিতে থাকবে, তা একপ্রকার নিশ্চিত।

আরও পড়ুন, দীপিকা পাড়ুকোনের বিয়ের মঙ্গলসূত্রই ২০ লাখ টাকার!

আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ে করছেন দীপিকা-রণবীর। ইতালির লেক কোমোতে তাঁদের বিয়ে হবে বলে শোনা গিয়েছে। কয়েকজন বন্ধু এবং আত্মীয়র উপস্থিতিতে নাকি ডেস্টিনেশন ওয়েডিং সারবেন এই জুটি। পরে মুম্বইতে ফিরে হবে গ্র্যান্ড রিসেপশন।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)