Advertisement
১৪ জুন ২০২৪
Parambrata Chattyopadhyay

Parambrata: কাকতালীয়! শাশ্বতর জন্মদিনের আগের রাতে ‘ডা. বক্সী’ হয়ে প্রকাশ্যে পরমব্রত

‘ডা. বক্সী’কে সপ্তাশ্ব দর্শকদের সামনে প্রথম এনেছিলেন ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে, এক দেখাতেই তাঁর প্রেমে পড়ে যান সবাই

শাশ্বত চট্টোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়।

শাশ্বত চট্টোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ২৩:৫১
Share: Save:

শুক্রবারই এই প্রথম প্রকাশ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মুখ খুলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। শনিবার তিনি তার থেকে যেন লক্ষ যোজন দূরে। তাঁর ‘চিকিৎসক’ রূপ প্রকাশ্যে এসেছে এ দিন। ডিসেম্বরের শুরুতেই অভিনেতা ডাক্তারের ভূমিকায় শ্যুটিং ফ্লোরে। শনিবার ‘ডা. বক্সী’র চেহারা প্রথম দেখলেন তাঁর দর্শক-অনুরাগীরা। ছবির পরিচালনায় সপ্তাশ্ব বসু।

কেমন সেই ‘লুক’? প্রথম দেখায় পোস্টারে পিছন ফিরে দাঁড়িয়ে পরমব্রত। শার্ট, ট্রাউজার্স, চশমায় ঝকঝকে চেহারা। চুল পরিপাটি করে উল্টে আঁচড়ানো। এই সাজেই পর্দায় ধরা দিতে চলেছেন রহস্যভেদী চিকিৎসক। যাঁর প্রতিজ্ঞায় দৃঢ় চোয়াল বলছে, যে কোনও সমস্যার মোকাবিলায় প্রস্তুত তিনি।

‘ডা. বক্সী’র পর্দার জনক তাঁকে দর্শকদের সামনে প্রথম এনেছিলেন ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে। এক দেখাতেই তাঁর প্রেমে পড়ে যান সবাই। সেই ছবিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। আনন্দবাজার অনলাইনকে এর আগে এক সাক্ষাৎকারে সপ্তাশ্ব জানিয়েছিলেন, শাশ্বতের সঙ্গে সময়ে মিলছিল না তাঁর। পাশাপাশি, তাঁর নতুন ছবি আগের ছবির স্পিন অফ। সিক্যুয়েল নয়। ফলে, গল্প থেকে অভিনেতা- সবেতেই বদল এনেছেন পরিচালক। রবিবার, ১৯ ডিসেম্বর শাশ্বত চট্টোপাধ্যায়ের জন্মদিন। কাকতালীয় ভাবে তার আগের রাতে তাঁরই জুতোয় পা গলালেন পরমব্রত!

ডা. বক্সীর ভূমিকায় পরমব্রত।

ডা. বক্সীর ভূমিকায় পরমব্রত।

চিত্রনাট্য অনুযায়ী, এক লেখিকা গল্প লিখবেন বলে কিছু দিনের জন্য ঠাঁই নিয়েছেন এক রিসর্টে। আচমকাই সেখানে হত্যাকাণ্ড। এবং সেই খুনের সঙ্গে জড়িয়ে যান লেখিকা স্বয়ং। জট ছড়াতে এগিয়ে আসেন ডা. বক্সী। এসে দেখেন, চিকিৎসা জগতের নানা বিভ্রাটও এই খুনের সঙ্গে জড়িত। চিকিৎসক কি পারবেন দক্ষ গোয়েন্দার মতো সুন্দরী লেখিকাকে বাঁচাতে?

স্টুডিয়ো ফ্লোর ছাড়াও ছবির বড় অংশ শ্যুট হবে উত্তরবঙ্গ, কার্শিয়াং এবং কলকাতার বিভিন্ন নার্সিংহোমে। লেখিকার ভূমিকায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই ছবির ৩৫ শতাংশ ক্যামেরাবন্দি করে ফেলেছেন পরিচালক। পরমব্রত-শুভশ্রী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত, মাহি কর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parambrata Chattyopadhyay Saswata Cahtterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE