সবই ঠিক ছিল। মাঝে প্রিয়ঙ্কা চোপড়া ছেড়ে চলে গিয়েছিলেন। আর তখনই টুক করে বলটা চলে গিয়েছিল ক্যাটরিনা কইফের কোর্টে। চটজলদি শুরু করতে হয় মালটায় শুটিং পর্ব। এ বার সামনে এল ‘ভারত’ এর ফার্স্ট লুক। যে লুকে নজর কাড়ছেন শুধুই সলমন খান আর ক্যাটরিনা কইফ।

শনিবারই ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছিলেন, মালটায় আপাতত শুটিং শেষ। এই খবর জানাতে সলমন আর ক্যাটরিনার একটি ছবিও শেয়ার করেন তিনি।

প্রথমে ‘ভারত দ্য ফিল্ম’ এর ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয় এই ছবি। রবিবার তা শেয়ার করা হয় সলমনের ‘বিং সলমন খান’ পেজ থেকে। ইতিমধ্যেই ‘ভারত’এর ফার্স্ট লুকের ভিউয়ার সংখ্যা ১৪ লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

 

 

#Bharat @bharat_thefilm

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

ছবিতে সলমনের এক ঝলক দেখলে ‘দবং’ এর সলমনের কথা মনে আসবেই। এর প্রধান কারণ হল সলমনের গোঁফ। তবে যতদূর মনে করা হচ্ছে, এই ঝলক আসলে কোনও গানেরই। তবে কী গান, কে গেয়েছেন, কিছুই খোলসা করা হয়নি।

আরও পড়ুন: ফ্যামিলি টাইম কাটাচ্ছেন সলমন-ক্যাটরিনা, পুরনো প্রেম কি ফিরে এল?

আরও পড়ুন: ‘টাইগার ঘুমোচ্ছিলেন’, বাজপেয়ীর শোকবার্তা দিয়ে ট্রোলড সলমন

মালটায় কিছুদিন আগেই পাড়ি দিয়েছিলেন সলমন। ক্যাটরিনা দিন দশেক আগে যোগ দিয়েছিলেন শুটিংয়ে। সলমনের সঙ্গে গিয়েছিলেন তাঁর মা। মা’র সিঁড়ি দিয়ে ওঠার একটি ভিডিয়োও শেয়ার করেছিলেন সল্লু মিঞা। তবে এই ফার্স্ট লুকে যে আপাতত সলমন ফ্যানেদের মন মজেছে তা এক্কেবারে পরিষ্কার। অপেক্ষা এখন কবে ট্রেলার সামনে আসে।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)