×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৬ মে ২০২১ ই-পেপার

বিয়ে করলেন বিরাট-অনুষ্কা, দেখুন প্রথম ছবি

নিজস্ব প্রতিবেদন
১১ ডিসেম্বর ২০১৭ ২১:০৯
নবদম্পতি। ছবি: টুইটারের সৌজন্যে।

নবদম্পতি। ছবি: টুইটারের সৌজন্যে।

জল্পনার অবসান। ইতালির তাস্কানিতে বিয়ে করলেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা

টুইট করে বিয়ের ছবি শেয়ার করেছেন বিরাট স্বয়ং। তিনি লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে প্রমিস করলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভাল লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।’

দুই তারকাই ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন। হিন্দু মতে বিয়ে হল তাঁদের। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে রয়েছেন। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত নেই। শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২১ ডিসেম্বর নয়া দিল্লি এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

Advertisement

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হল এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। ওই অঞ্চলে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-অনুষ্কা। সেখানে মোট ২২ টি বেডরুম রয়েছে। যার মোট ভাড়া ৩৪.৮৭ লক্ষ টাকা।

আগামী বছর জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারতীয় দল। তাহলে কি বিরুষ্কার হানিমুন স্পট হবে দক্ষিণ আফ্রিকা? যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি নবদম্পতি।

আরও পড়ুন

‘বিয়ের’ পর নাকি এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টেই থাকবেন বিরুষ্কা

বিরাটের মতো সোশ্যাল মিডিয়ায় এই একই মেসেজ দিয়েছেন অনুষ্কা শর্মাও। সঙ্গে পোস্ট করেছেন তাঁদের বিয়ের একটি ছবি।




Tags:
Anushka Sharma Virat Kohliবিরাট কোহলিঅনুষ্কা শর্মা Celebrities Celebrity Marriage Celebrity Wedding

Advertisement