Advertisement
১৯ মে ২০২৪
Hero Alom

Hero Alom: বাংলাদেশে আর নয়, এ বার থেকে কলকাতায় ছবি করব! ঘোষণা অপমানিত হিরো আলমের

খবর, বাংলাদেশে কাজ করতে করতেই বলিউডেও অভিনয়ের ডাক পেয়েছেন হিরো আলম।

হিরো আলম

হিরো আলম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৪
Share: Save:

বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে এ বছর বিস্তর জলঘোলা। জায়েদ খান-নিপুণ-পপি বিতর্কের শুরু এই নির্বাচনকে কেন্দ্র করেই। নির্বাচনে বিশেষ পদে ১৩ ভোটে জায়েদ জিতেছেন নিজের প্রভাব খাটিয়ে, এমনই অভিযোগ নায়িকা নিপুণের। সেই রেশ কাটার আগেই এ বার তোপ দাগলেন বাংলাদেশের আরও এক প্রথম সারির প্রযোজক-অভিনেতা হিরো আলম। বুধবার রাতে তাঁর ঘোষণা, ‘‘সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বাংলাদেশে আর কোনও ছবির কাজ করব না। বদলে কলকাতায় ছবি বানাব। সেখানকার শিল্পীদের নিয়ে কাজ করব।’’

বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে এই মর্মে ঘোষণা করতেই নতুন করে ফের চর্চা শুরু। টলিউডে কাজের ইচ্ছে প্রকাশ করার পাশাপাশি হিরো আলমের দাবি, তিনি আর কোনও দিন এফডিসি চত্বরেও পা রাখবেন না। কারণ, একাধিক বার অকারণে তিনি অপমানিত হয়েছেন সেখানে। যদিও অভিনয়ের থেকে দূরে থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। তাই কলকাতায় ছবি প্রযোজনা করবেন। সেখানেই তিনি নায়কের ভূমিকায় অভিনয়ও করবেন। হিরো আলমের পরিচিতি এবং জনপ্রিয়তা নেটমাধ্যমের মিডিয়ার সৌজন্যে। এর পরেই বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিয়োয় কাজ করতে থাকেন তিনি। ‘মার ছক্কা’ নামের একটি ছবিতেও নায়ক হয়েছেন তিনি।

বাংলাদেশ সংবাদমাধ্যম আরও জানিয়েছে, নিজের দেশে কাজ করতে করতেই বলিউডেও অভিনয়ের ডাক পেয়েছেন হিরো আলম। বছর দুই আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে অতিমারির কারণে আপাতত সেই কাজ স্থগিত। হিরো আলম জানিয়েছেন, ছবিতে তিনি এক গ্রাম্য দুধওয়ালার ছেলের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। অতিমারির প্রকোপ কমলেই শুরু হবে হিন্দি ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Bangladesh Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE