Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বিগ বসের প্রতিযোগীরা শো থেকে কত টাকা আয় করছেন জানেন?

সংবাদ সংস্থা  ১৬ অক্টোবর ২০১৭ ১০:৫০
‘খতরোঁ কে খিলাড়ি’তে বেশ নজর কেড়েছিলেন হিন্দি টেলিজগতের এই জনপ্রিয় বৌমা। তবে সিরিয়ালে অভিনয়ের সময় থেকেই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। আর তাই শোনা যাচ্ছে এই শোয়ে সবথেকে বেশি পারিশ্রমিক দেওয়া হচ্ছে হিনা খানকে। সপ্তাহ পিছু নাকি সাত থেকে আট লক্ষ টাকা করে পাচ্ছেন এই অভিনেত্রী।

বিগবস থেকে আয়ের বিচারে এরপরেই রয়েছে ‘কিউ কি সাঁস ভি কভি বহু থি’-খ্যাত হিতেন তেজওয়ানি। সেই বিখ্যাত ডেইলি সোপটি শেষ হওয়ার পর তেমন ভাবে লাইমলাইটে দেখা যায়নি এই অভিনেতাকে। ‘বিগ বস ১১’তে তাঁর পারিশ্রমিক নাকি সপ্তাহ পিছু সাত থেকে সাড়ে সাত লক্ষ টাকা।
Advertisement
‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর ‘অঙ্গুরি’ তথা শিল্পা শিন্ডে ‘ঘর’ ছেড়েছেন বহুদিন হল। এই শো-তেই তাঁর কামব্যাক। বিগবসের ঘরে থাকার জন্য শিল্পা সপ্তাহ পিছু নাকি পাচ্ছেন ৬ থেকে ৭ লক্ষ টাকা।

ইতিমধ্যেই সলমনের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে শোয়ের বাইরে জুবের খান। তাঁর কথা মতো তিনি প্রতি সপ্তাহে ২৫ হাজার টাকা করে পেতেন তিনি।
Advertisement
এ তো গেল সপ্তাহ পিছু পারিশ্রমিকের কথা। এ ছাড়াও বিগবসের সেলেব প্রতিযোগীদের শোতে আসার আগে একটা বড় অঙ্কের পারিশ্রমিক দেওয়া হয়ে থাকে।

তবে ‘কমোনার্স’ বা সাধারণ প্রতিযোগীরা কিন্তু এই শোতে আসার জন্য একটি টাকাও পাননি। বরং বলা যেতে এই শো তাঁদের একটি প্ল্যাটফর্ম করে দিচ্ছে।