Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Zee Bangla

Boddhisatwer Bodhbuddhi: আসছে ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’, বাস্তবে কে এই বোধিবাবু?

জি বাংলায় নতুন ধারাবাহিক। বছর দশেকের বোধির তীক্ষ্ণ বুদ্ধির কেরামতি দেখবে দর্শক। কিন্তু বাস্তবে কেমন সেই খুদে?

আসছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’

আসছে নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৪:৩১
Share: Save:

কোথাও শাশুড়ি-বৌমার ঝগড়া, কোথাও নায়কের দুটো বিয়ে। বাংলা ধারাবাহিকের গল্পের এমন চেনা ছক ভেঙে নতুন স্বাদে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’। মাত্র ৮ বছরের এক ছেলে। বুদ্ধিতে কিন্তু যে কোনও প্রাপ্তবয়স্ককে হার মানাবে! আর তাকে সামলাতে গিয়ে মা-বাবাও হিমসিম। তারই কাণ্ডকারখানার হাত ধরে এগোবে গল্প।

ধারাবাহিকের খুদে নায়ক রায়ান গুহনিয়োগী। ‘বোধিসত্ত্ব’র মায়ের ভূমিকায় সোনালি চৌধুরী, বাবার চরিত্রে বিশ্বনাথ বসু। প্রেম, পরিবার, শাশুড়ি-বৌমার গল্প ছেড়ে হঠাৎ এমন ছোটদের গল্পের দিকে কেন ঝুঁকল জি বাংলা? চ্যানেলের তরফে সম্রাট মুখোপাধ্যায় বলেন, “প্রেম বা পারিবারিক গল্পের দিক থেকে সরে আসছি, তেমনটা নয়। বরাবরই নতুন কিছু উপহার দিতে চায় চ্যানেল। সেই উদ্যোগেরই অংশ এই নতুন ধারাবাহিক।”

কী ভাবে পাওয়া গেল ‘বোধি’র খোঁজ? পর্দায় খুদের যেমন চরিত্র, বাস্তবেও রায়ান অনেকটা তেমনই বলে জানালেন মা মৌমিতা গুহনিয়োগী। তাঁর কথায়, “রায়ানের কিন্তু প্রচণ্ড বুদ্ধি। তা ছাড়া, ও কবিতা বলতে, নাচতে খুবই পছন্দ করে। এ বছর সেন্ট লরেন্স স্কুলে দ্বিতীয় শ্রেণিতে ভর্তি হয়েছে রায়ান। ভাল নাটক করে। বিভিন্ন সময়ে ওর কবিতার ভিডিয়ো আমরা পোস্ট করি ফেসবুকে। রায়ানের এমনই এক ভিডিয়ো দেখে চ্যানেলের কারও পছন্দ হয়। তার পরেই অডিশনে ডাক এবং ‘বোধি’র যাত্রা শুরু।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Zee Bangla New Serial Television
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE