Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

মুক্তি পেল বাঙালি ‘খিলাড়ি’র গোল্ড ছবির প্রথম টিজার

নিজস্ব প্রতিবেদন
০৭ ফেব্রুয়ারি ২০১৮ ০৯:৪৭

এ গল্প যে সময়ের, তখনও ভারতে ব্রিটিশ রাজত্ব চলছে। এ গল্প এমন এক বাঙালির যিনি ব্রিটিশ সরকারের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছিলেন হকি স্টিক হাতে। এ কাহিনি এক বাঙালি হকি খেলোয়াড়ের।

বাঙালি মানেই ফুটবল। পরাধীন ভারতে ফুটবলের ময়দানে অনেকবার ব্রিটিশদের বিরুদ্ধে টক্কর দিতে দেখা গিয়েছে বাঙালি বাহিনীকে। কিন্তু হকির ময়দানে বাঙালির এই লড়াই হয়তো অনেকেরই অজানা। আর সেই অজানা কাহিনি এ বার বড় পর্দায় তুলে এনেছেন পরিচালক রীমা কাগতি। আর ব্রিটিশদের বিরুদ্ধে বাংলার হকি দলের নেতৃত্বে থাকা সেই যুবকের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে তাঁর পরবর্তী ছবি ‘গোল্ড’-এ। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এ ছবির প্রথম টিজারটি।

রীতেশ সিধওয়ানি আর ফারহান আখতারের ‘এক্সেল এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন কুণাল কপূর, অমিত সাধ, গহর খান এবং মৌনি রায়।

Advertisement

দেখুন ভিডিও:

আরও পড়ুন: নতুন ট্রেলরে আরও ভয়ঙ্কর জুরাসিক ওয়ার্ল্ড...

অক্ষয় আপাতত তাঁর ‘প্যাডম্যান’ ছবির শেষ বেলার প্রচারে ব্যস্ত। কারণ, ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবিটি। জানা গিয়েছে, ‘প্যাডম্যান’-এর মুক্তির পর জোর কদমে ‘গোল্ড’-এর প্রচার শুরু করবেন বলিউডের খিলাড়ি। দেশের আগামী স্বাধীনতা দিবসেই মুক্তি পাওয়ার কথা অক্ষয়ের বাঙালি অবতারের।

আরও পড়ুন

Advertisement