Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

আগামী কয়েক বছর অভিনয় করবেন না ইরফান!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:২৯
ইরফান খান।

ইরফান খান।

ক্যানসারের চিকিত্সার জন্য দীর্ঘদিন ভারতের বাইরে রয়েছেন ইরফান খান। গত সপ্তাহে তাঁর দেশে ফেরার খবরে শুটিংয়ে ফেরা নিয়ে জল্পনা তৈরি হয়। শোনা গিয়েছিল ‘হিন্দি মিডিয়াম ২’-এর শুটিং করতেই মুম্বইয়ে ফিরেছেন। কিন্তু শোনা যাচ্ছে, ইরফান নাকি ওই ছবিতে অভিনয় করবেন না।

ইরফানের এক ঘনিষ্ঠ বন্ধু সাংবাদিকদের বলেন, “খুব ধীরে ধীরে ইরফানের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তবে আপাতত কিছুদিন ও আর শুটিংয়ে ফিরতে চায় না। খুব কষ্টদায়ক পদ্ধতিতে চিকিত্সা হচ্ছে। সম্পূর্ণ সুস্থ হলেও অন্তত এক বছর কাজে ফিরবে না। সুতরাং ‘হিন্দি মিডিয়াম ২’ তো নয়ই, আগামী কয়েক বছরওর অন্য কোনও ছবি করারও প্রশ্ন উঠছে না।”

সূত্রের খবর, ‘হিন্দি মিডিয়াম ২’-এর পরিচালক সাকেত চৌধুরি ইরফানকে ছাড়াই ছবির শুটিং করবেন বলে ঠিক করেছেন। ওই চরিত্রে নতুন কাস্টের কথা কিছুদিনের মধ্যেই ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন, যৌনতা নিয়ে বাড়িতে কোনও আলোচনা হত না: কীর্তি

২০১৭-র ১৯ মে মুক্তি পেয়েছিল ‘হিন্দি মিডিয়াম’। সে ছবির সাফল্যের পর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেন নির্মাতারা। প্রথমটিতে অভিনয় করেছিলেন ইরফান এবং পাক অভিনেত্রী সাবা কামার। সিক্যুয়েলেও ইরফানকেই কাস্ট করার কথা ভাবা হয়। কিন্তু শারীরিক অসুস্থতার কারণেই সম্ভবত ছবিটি থেকে সরে দাঁড়ালেন ইরফান।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:
Irrfan Khanইরফান খান Bollywood Celebrities

আরও পড়ুন

Advertisement