Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

এ কোন শাহরুখ! অবাক হলেন?

নতুন বছরের প্রথম সকালে কথা দিয়েছিলেন আনন্দ এল রাই পরিচালিত পরের ছবির নাম প্রকাশ করবেন ১ জানুয়ারি বিকেলে। সেই কথা রাখলেন কিঙ্গ খান। ছবির নাম

নিজস্ব প্রতিবেদন
০১ জানুয়ারি ২০১৮ ১৮:৩৪
‘জিরো’তে শাহরুখ খান।

‘জিরো’তে শাহরুখ খান।

অপেক্ষা শেষ। কথাও রাখলেন তিনি। তিনি অর্থাত্ শাহরুখ খান

নতুন বছরের প্রথম সকালে কথা দিয়েছিলেন আনন্দ এল রাই পরিচালিত পরের ছবির নাম প্রকাশ করবেন ১ জানুয়ারি বিকেলে। সেই কথা রাখলেন কিঙ্গ খান। ছবির নাম ‘জিরো’।

শাহরুখ এ দিন টুইট করেন, ‘প্রমিস করেছিলাম। আনন্দ এল রাইয়ের ছবির নাম দেখে নিন।’ একই সঙ্গে মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক।

Advertisement

ইন্ডাস্ট্রিতে শেষ তিনচার মাস ধরে গুঞ্জন এই ছবিতে নাকি একেবারে ‘হটকে’ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। শাহরুখ নাকি একজন বামনের চরিত্রে অভিনয় করবেন। ফার্স্ট লুকেও মিলছে সেই ইঙ্গিত। শাহরুখকে দেখে সত্যিই চমকে গিয়েছেন বলি মহলের একটা বড় অংশ।टिकटें लिए बैठें हैं लोग मेरी ज़िंदगी की तमाशा भी पूरा होना चाहिए! ’ ‘


ইন্ডাস্ট্রিতে শেষ তিনচার মাস ধরে গুঞ্জন এই ছবিতে নাকি একেবারে ‘হটকে’ চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। শাহরুখ নাকি একজন বামনের চরিত্রে অভিনয় করবেন। ফার্স্ট লুকেও মিলছে সেই ইঙ্গিত। শাহরুখকে দেখে সত্যিই চমকে গিয়েছেন বলি মহলের একটা বড় অংশ।

আরও পড়ুন, নতুন বছরে কী বললেন অমিতাভ-সুশান্ত-তাপসীরা?

এই ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে বলিউডের দুই বিগ শট, ক্যাটরিনা কইফ ও অনুষ্কা শর্মাকে। কিন্তু শাহরুখের সঙ্গে দুই নায়িকার কী সম্পর্ক তা এখনও পরিষ্কার নয়। সব কিছু ঠিক থাকলে ২০১৮-এর ডিসেম্বরে মুক্তি পাবে এই ছবি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন

Advertisement