• স্বরলিপি ভট্টাচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কোয়েলের সঙ্গে চুটিয়ে প্রেম করলেন দেব

Dev, Koel
ছবির একটি দৃশ্যে দেব ও কোয়েল। ছবি: ইউটিউবের সৌজন্যে

কখনও সমুদ্রের জলে পা ভিজিয়ে আলতো হাঁটা, কখনও বা লং ড্রাইভ— দেব এবং কোয়েলকে ঠিক এমন ভাবেই দেখা গেল। তবে কি তাঁরা প্রেম করছেন? নতুন কোনও সম্পর্ক হয়েছে তাঁদের?

আরও পড়ুন, দেবের নাকি মেয়ের বিয়ে...!

অবশ্যই। নতুন সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন দেব ও কোয়েল। তবে তা রিল লাইফে। সৌজন্যে কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ককপিট’। সদ্য মুক্তি পেয়েছে অরিন্দম চট্টোপাধ্যায়ের সুরে অরিজিত্ সিংহের গাওয়া এই ছবির গান ‘ভালবাসা যাক’। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তা পছন্দ করছেন দর্শক। দেবের কথায়, ‘‘অরিজিত্ অসাধারণ গেয়েছে। ও তো আমার ফেভারিট। প্রসেনের লেখা, অরিন্দমের সুর— আসলে সকলেই আমার খুব পছন্দের। আর কোয়েলের কথা আর কী বলব? ওকে এত সুন্দরী লাগছে… স্টানিং।’’

আরও পড়ুন, ‘আমি আনলাকি যে দেবের সঙ্গে ডেবিউ ছবিতে কাজ করেছি’

দিন কয়েক আগেই আতিফ আসলামের সুরে মুক্তি পেয়েছে ‘ককপিট’-এর গান ‘মিঠে আলো’। আতিফের সঙ্গে ডুয়েট গেয়েছেন নিকিতা গাঁধী। বাঙালি সাহিত্য, বাঙালি ঘরানার পাশে ‘ককপিট’ একেবারে অন্য রকমের ছবি। কমলেশ্বর বলছেন, ‘‘বাংলা বা হিন্দিতে এমন ছবি আগে কোনও দিনই তৈরি হয়নি।’’ ছবিতে দেবের সঙ্গে রয়েছেন কোয়েল মল্লিক আর রুক্মিণী মৈত্র। প্রযোজক দেব নিজেই।

এই ছবি দিয়েই প্রথম বাংলা ছবিতে ডেবিউ হবে ‘ভুতু’ অর্থাত্ আরশিয়া মুখোপাধ্যায়ের। এ ছাড়াও অনিন্দ্য চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ প্রমুখের অভিনয় সমৃদ্ধ করবে ছবিটিকে। আসন্ন পুজোতে ‘ককপিট’-এর ল্যান্ড করার অপেক্ষা।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন