Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

এই ভদ্রলোকের বয়স ৩৪!

নিজস্ব প্রতিবেদন
২০ জুন ২০১৭ ১৮:০৪
গেস করুন তো, ইনি কে? ছবি: টুইটারের সৌজন্যে।

গেস করুন তো, ইনি কে? ছবি: টুইটারের সৌজন্যে।

সাদা গোঁফ-দাড়ির জঙ্গলে বার্ধক্যের ছাপ স্পষ্ট। ঘাড় পর্যন্ত নেমে আসা সাদা চুল। চশমার ভিতর দিয়ে যে চোখটা দেখা যাচ্ছে তাতে অভিজ্ঞতা কথা বলে। ভদ্রলোকের বয়স ‘৮২’। মুখ ভর্তি বসন্তের দাগ। এঁকে আপনারা অনেকেই চেনেন। নিশ্চিত ভাবেই বলা যায়, চেনেন। দেখে বুঝতে পারছেন, ইনি কে?

ইনি অভিনেতা। টলিউড অভিনেতা। সদ্য শুরু করেছেন প্রযোজনাও। এমন কোনও তারকার কথা কি মনে পড়ছে?

আরও পড়ুন, দেব নাকি জিত্, ইদের বক্স অফিস যুদ্ধে কাকে এগিয়ে রাখল গুগল?

Advertisement

না! আর ধোঁয়াশা নয়। স্পষ্ট করে দেওয়া যাক। ইনি দেব। চমকে উঠলেন? সেটাই স্বাভাবিক। ৩৪ বছরের কাঠামোকে ৮২-তে নিয়ে যাওয়া তো সহজ কাজ নয়। সেটাই করে দেখিয়েছেন তিনি। গোটা বিষয়টার ভাবনার কারিগর পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। সৌজন্যে তাঁর ছবি ‘ধূমকেতু’।

আরও পড়ুন, ‘আমি আনলাকি যে দেবের সঙ্গে ডেবিউ ছবিতে কাজ করেছি’

মঙ্গলবার ‘ধুমকেতু’র এই বিশেষ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। তিনি লিখেছেন, ‘আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। ঠিক এই কারণেই আমি সব সময় বলে এসেছি ধুমকেতু আমার কাছে খুব স্পেশাল। ৮২ বছরের চরিত্রে অভিনয় করাটা সহজ নয়। মেকআপ করতে সাত ঘণ্টা লাগত।’

আরও পড়ুন, দেবের নাকি মেয়ের বিয়ে...!

‘ধুমকেতু’ দেবের প্রযোজনায় প্রথম ছবি। তবে তাঁর সঙ্গে যৌথ ভাবে প্রযোজনা করেছিলেন রানা সরকার। দেবের বিপরীতে শুভশ্রীকে কাস্ট করেছিলেন কৌশিক। শুটিং শেষ হলেও এখনও ছবিটি মুক্তি পায়নি। তা নিয়ে জলঘোলা হয়েছে ইন্ডাস্ট্রিতে। চমকে দেওয়া লুকে দেবকে দেখার পর সিনে মহল তথা দর্শকদের একটা বড় অংশের প্রশ্ন ছবিটি কবে মুক্তি পাবে? "" ! 😘😍😘🙏🏻


‘ধুমকেতু’ দেবের প্রযোজনায় প্রথম ছবি। তবে তাঁর সঙ্গে যৌথ ভাবে প্রযোজনা করেছিলেন রানা সরকার। দেবের বিপরীতে শুভশ্রীকে কাস্ট করেছিলেন কৌশিক। শুটিং শেষ হলেও এখনও ছবিটি মুক্তি পায়নি। তা নিয়ে জলঘোলা হয়েছে ইন্ডাস্ট্রিতে। চমকে দেওয়া লুকে দেবকে দেখার পর সিনে মহল তথা দর্শকদের একটা বড় অংশের প্রশ্ন ছবিটি কবে মুক্তি পাবে?



Tags:

আরও পড়ুন

Advertisement