×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

‘তন্দ্রা’র কোন গোপন রহস্যের কথা ফাঁস করলেন ‘জবা’?

স্বরলিপি ভট্টাচার্য
০৮ ডিসেম্বর ২০১৭ ১২:৩৯
‘কে আপন কে পর’-এর তন্দ্রা ও জবা।

‘কে আপন কে পর’-এর তন্দ্রা ও জবা।

বাড়ির পরিচারিকা থেকে বাড়ির বউ হয়ে ওঠাটা খুব একটা সহজ ছিল না। কিন্তু সেটাই করে দেখিয়েছেন ‘জবা’। চিনতে পারছেন নিশ্চয়ই?

ঠিকই ধরেছেন। জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’-এর মুখ্য চরিত্র ‘জবা’-র কথাই বলছি। তবে বাড়ির বউ হয়ে ওঠার পর তাঁর জীবনটা যেন আরও কঠিন হয়ে উঠেছে। পরিবারের মধ্যেই কোণঠাসা হতে হয়েছে তাঁকে। বাড়ির বড় বউ অর্থাত্ ‘জবা’-র বড় জা ‘তন্দ্রা’র নেতৃত্বে অনেক আত্মীয়ই জোট বেঁধেছেন তাঁর বিরুদ্ধে। নিত্য নতুন ‘জবা’কে বিপদে ফেলার প্যাঁচ কষছেন তাঁরা। কিন্তু ‘জবা’ এবং ‘তন্দ্রা’র অফস্ক্রিন সম্পর্কটা ঠিক কেমন?

সেই প্রশ্নের উত্তর পেতে ‘কে আপন কে পর’-এ শুটিংয়ে গিয়েছিলাম আমরা। ‘জবা’ ওরফে পল্লবী শর্মা আনন্দবাজারকে সোজা নিয়ে গেলেন মেকআপ রুমে। সেখানে তখন শুটিংয়ে যাওয়ার আগে মেকআপে ব্যস্ত ‘তন্দ্রা’ অর্থাত্ মোনালিসা পাল। তার পর কী হল? সেই ঘটনা এক্সক্লুসিভলি ধরা পড়ল আমাদের ক্যামেরায়।

Advertisement

আরও পড়ুন, ‘ইন্ডাস্ট্রিতে অনেক কম্প্রোমাইজ করতে হয়’

পল্লবী ও মোনালিসা আসলে ঘনিষ্ঠ বন্ধু। পর্দার বাইরে তাঁরা একে অপরের সঙ্গে শেয়ার করেন অনেক কথা। পল্লবী বললেন, “শুধু মোনাদি নয়, মোনাদির মাও যখন শুটিংয়ে আসে আমার সঙ্গে বাড়ির সব গল্প করে। এতটাই বন্ধুত্ব আমাদের। যেমন দেখেন সিরিয়ালে তার ঠিক অপোজিট।’’

আরও পড়ুন, পাওলির বিয়ের তথ্যসূচি…

পল্লবীর ঠিক পাশেই তখন বসে রয়েছেন মোনালিসা। তাঁর কথায়, ‘‘আমি এত প্রজেক্ট করেছি, কিন্তু এমন নায়িকা দেখিনি। ওর মধ্যে কোনও নাক-উঁচু ভাব নেই। কোনও ট্যানট্রাম নেই। আমাদের আপনারা যেমন দেখেন বাস্তবটা একেবারেই আলাদা।’’

আড্ডায় উঠে এল এই দুই অভিনেত্রীর অনেক অজানা কথা। পল্লবী ও মোনালিসা দু’জনেই শেয়ার করলেন অনেক গোপন রহস্য। শুটিং সেট থেকে একটি বিশেষ জিনিস নাকি গায়েব করে দিয়েছিলেন মোনালিসা। আর তার সাক্ষী ছিলেন পল্লবী। এতদিনে প্রকাশ্যে এল সেই তথ্য।

Advertisement