Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Jacqueline Fernandez

Jacqueline: জন্মদিনে নিজের সাত কোটির ফ্ল্যাটে ঝলসে উঠলেন জ্যাকলিন!

জন্মদিনে মুম্বইয়ের বিলাসবহুল আবাসনে ধরা দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

বিলাস-রানি জ্যাকলিন

বিলাস-রানি জ্যাকলিন

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২০:০৬
Share: Save:

পাঁচটি শয়নকক্ষ। বিশাল বারান্দা। পাথরের পিলারে সাজানো বিলাসবহুল ডায়নিং। অপরূপ তার অন্দরসজ্জাও। মুম্বইয়ের জুহু এলাকায় ৭ কোটি টাকা মূল্যের সেই আবাসনের মালিক এখন জ্যাকলিন ফার্নান্ডেজ।

মার্কিন যুক্তরাষ্ট্রে সংসার পাতার আগে এখানেই থাকতেন প্রিয়ঙ্কা চোপড়া। গত বছর থেকে ফ্ল্যাটের মালিকানা হয়েছে জ্যাকলিনের।

১১অগস্ট, ৩৭তম জন্মদিনে নিজের বিলাসবহুল ফ্ল্যাটে আয়েস করছিলেন জ্যাকলিন। ধরা দিলেন বিভিন্ন মুহূর্তে। ছবি পোস্ট করেছেন একগুচ্ছ। যার মধ্যে একটিতে হলঘরের মতো লিভিং রুমে শরীরচর্চার ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী।

ভিডিয়ো করে দেখিয়েছেন আধুনিক আবাসনের সাদা দেয়াল এবং প্যানেলযুক্ত সিলিং। তার সঙ্গে মানানসই ধূসর পালঙ্ক। ঘরভর্তি সবুজ গাছপালা আলাদা লাবণ্য যোগ করছে। সেই সঙ্গে ফ্লোর ল্যাম্প। বিশাল টেডি বেয়ার। আছে রং মিলিয়ে কুশন এবং টেবিলজোড়া বইয়ের স্তূপ। সব কিছুর মধ্যে উজ্জ্বল অধীশ্বরী, জ্যাকলিন।

আইনের চোখে অপরাধী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর পর থেকে জ্যাকলিনের প্রতি বিরূপ হয়েছেন অনেকেই। এ নিয়ে কিছু দিন আগে দুঃখপ্রকাশ করেছেন অভিনেত্রী। যদিও জন্মদিনে আবার মন ভাল করা সময় কাটাতে দেখা গেল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.