Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ছবি তোলায় অনুরাগীকে ধাক্কা দিলেন জয়া!

ঘটনাস্থল মুম্বইয়ের শ্রী মঙ্কেশ্বর মন্দির। ঘটনার মূল চরিত্র জয়া বচ্চন। ঠিকই পড়ছেন। দিন দু’য়েক আগে গণেশ চতুর্থী উপলক্ষে ওই মন্দিরে গিয়েছিলেন

নিজস্ব প্রতিবেদন
২৯ অগস্ট ২০১৭ ১৭:০৫
Save
Something isn't right! Please refresh.
কোনও একটি ঘটনায় যখন রেগে গিয়েছিলেন জয়া।— ফাইল চিত্র।

কোনও একটি ঘটনায় যখন রেগে গিয়েছিলেন জয়া।— ফাইল চিত্র।

Popup Close

বড়পর্দা ছেড়ে প্রিয় তারকা এসেছেন সাধারণের মাঝখানে। তাই তাঁকে নিয়ে হুড়োহুড়ি। ছবি তুলতে চাইলেন এক ভক্ত। আর তখনই ধাক্কা। ধাক্কা দিলেন স্বয়ং তারকা! সঙ্গে বলে উঠলেন, ‘স্টুপিড’।

আরও পড়ুন, ‘আপনি কি প্রেগন্যান্ট?’ মুখ খুললেন নার্গিস…

ঘটনাস্থল মুম্বইয়ের শ্রী মঙ্কেশ্বর মন্দির। ঘটনার মূল চরিত্র জয়া বচ্চন। ঠিকই পড়ছেন। দিন দু’য়েক আগে গণেশ চতুর্থী উপলক্ষে ওই মন্দিরে গিয়েছিলেন জয়া। আর সেখানেই তাঁর ছবি তুলতে যাওয়ায় এক অনুরাগীকে রীতিমতো ধাক্কা দিলেন জয়া। এ হেন আচরণের জন্য তাঁকে বললেন, ‘স্টুপিড’।

Advertisement

তবে এটা প্রথম নয়। এর আগেও বেশ কয়েক বার প্রকাশ্যে রেগে গিয়েছেন জয়া। কখনও ফটোগ্রাফাররা ছবি তুলছিলেন বলে সাক্ষাত্কার থামিয়ে দিয়েছেন। কখনও বা তাঁর সঙ্গে থাকা ঐশ্বর্যা রাই বচ্চনকে ‘অ্যাশ’ বলে সম্বোধন করায় প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন জয়া। ডিএনএ-এর রিপোর্ট অনুযায়ী, কয়েক দিন আগে এষা দেওলের বেবি শাওয়ারে পুরোহিত জয়ার সঙ্গে ছবি তুলতে চাইলেও নাকি রিঅ্যাক্ট করেন জয়া। পুরোহিতকে নিজের কাজ মন দিয়ে করার নির্দেশ দিয়েছিলেন তিনি। সেই তালিকায় যোগ হল আরও একটি ঘটনা।



Tags:
Jaya Bachchanজয়া বচ্চন Celebrities
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement