Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Jeremy Renner

এখনও পুরোপুরি কাটেনি অসুস্থতা, বাড়ি ফিরতে পেরে কৃতজ্ঞ মার্ভেল তারকা

মারাত্মক দুর্ঘটনার কবল থেকে বেঁচে ফিরেছেন। এখনও সম্পূর্ণ সুস্থ হতে ঢের দেরি। তবে বাড়ি ফিরতে পেরে খুশি জ়েরেমি রেনার।

সুস্থ হচ্ছেন ধীরে ধীরে, বাড়ি ফিরতে পেরে খুশি জ়েরেমি রেনার।

সুস্থ হচ্ছেন ধীরে ধীরে, বাড়ি ফিরতে পেরে খুশি জ়েরেমি রেনার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ১৬:৫২
Share: Save:

নতুন বছরের শুরুতেই ভয়াবহ দুর্ঘটনা। মাথায় ও কোমরে মারাত্মক চোট। চোট সারিয়ে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন মার্ভেল তারকা জ়েরেমি রেনার। হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন, সমাজমাধ্যমে জানালেন ‘হকআই’ খ্যাত হলিউড অভিনেতা।

‘মেয়র অফ কিংসটাউন’ নামক একটি আমেরিকান থ্রিলার সিরিজ়ে অভিনয় করেছেন জ়েরেমি রেনার। জনপ্রিয় এই সিরিজ়ের একটি ভিডিয়ো সমাজমাধ্যমে শেয়ার করতে গিয়ে জ়েরেমি লেখেন, ‘‘বাড়িতে নিজের পরিবারের সঙ্গে এই সিরিজ় দেখতে পেরে ভীষণ আনন্দিত।’’ হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পেরে তিনি কৃতজ্ঞ, জানান মার্ভেল তারকা।

প্রসঙ্গত, নেভাদার রেনোতে রাস্তায় জমে থাকা চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জ়েরেমি। এক আত্মীয়ের গাড়ি সরাতে গিয়ে নিজেরই বরফ সরানোর যন্ত্রের তলায় চাপা পড়ে যান অভিনেতা। দুর্ঘটনায় গুরুতর আহত হন মার্ভেল ‘হকআই’ অভিনেতা। মারাত্মক চোট পান মাথায়, কোমরে। ১ জানুয়ারি নেভাদার কাউন্টি অঞ্চলে ঘটে দুর্ঘটনাটি। অভিনেতার চোট এতই গুরুতর ছিল, যে তাঁকে এয়ারলিফ্‌টে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সপ্তাহ কয়েক চিকিৎসা চলে অভিনেতার। হাসপাতালেই চিকিৎসক ও নার্সদের সঙ্গে নিজের জন্মদিনও পালন করেন জ়েরেমি। সমাজমাধ্যমে ছবিও শেয়ার করেন হলিউড তারকা। জন্মদিনে উঠে বসতে পেরে কৃতজ্ঞ তিনি, ছবির বিবরণীতে লেখেন জ়েরেমি।

দুর্ঘটনার পরে প্রথম কয়েকদিন মুখপাত্রের থেকে খবর পাওয়া গেলেও, কিছুটা সুস্থ হওয়া মাত্রই সমাজমাধ্যমে ভক্তদের আশ্বস্ত করেন ‘হকআই’ তারকা। তিনি কেমন আছেন, হাসপাতালে তাঁর সঙ্গে কে ছিলেন — সব আপডেট ইনস্টাগ্রামের মাধ্যমেই দিতে থাকেন অস্কার-মনোনীত অভিনেতা। ইনটেনসিভ কেয়ার ইউনিট বা আইসিইউয়ের ভেতরে কেমন কাটছে জীবন, তা-ও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন জ়েরেমি। ওঁর দ্রুত আরোগ্য কামনা করার জন্য ফ্যানেদের ধন্যবাদও জানান ‘অ্যারাইভাল’-খ্যাত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE