Advertisement
২৪ জুলাই ২০২৪
Jeremy Renner

জন্মদিনে অন্তত উঠে বসতে পেরেছেন, হাসপাতাল থেকে ছবি দিয়ে জানালেন মার্ভেল-তারকা

মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। এখনও রয়েছেন হাসপাতালের বিছানাতেই। জন্মদিনে ছবি দিয়ে জানালেন জেরেমি রেনার।

সুস্থ হচ্ছেন মার্ভেল তারকা জেরেমি রেনার।

সুস্থ হচ্ছেন মার্ভেল তারকা জেরেমি রেনার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৯:৪২
Share: Save:

বছরের শুরুটা একেবারেই ভাল হয়নি মার্ভেল তারকা জেরেমি রেনারের। নেভাদার রেনোতে রাস্তায় জমে থাকা চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। দুর্ঘটনায় গুরুতর আহত হন মার্ভেল ‘হকআই’ অভিনেতা জেরেমি রেনার। বছরের শুরুতেই এই দুর্ঘটনা। মারাত্মক চোট পেয়েছিলেন মাথায়, কোমরে। সেই রেশ কাটিয়ে হাসপাতালে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মার্ভেল অভিনেতা। শনিবার জন্মদিনে হাসপাতাল থেকেই সমাজমাধ্যমে ছবি শেয়ার জেরেমির।

শনিবার ৫২-এ পা দিলেন জেরেমি রেনার। হাসপাতালের বিছানাতেই কাটল জন্মদিন। তবে জন্মদিনে যে তিনি উঠে বসতে পেরেছেন, সে জন্য কৃতজ্ঞ তিনি। সঙ্গে হাসপাতালে চিকিৎসকদের ধন্যবাদ জানাতেও ভোলেননি পর্দার ক্লিন্ট বার্টন। হাসপাতালের চিকিৎসক, নার্সদের সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন জেরেমি।

শনিবার জন্মদিনে হাসপাতাল থেকেই সমাজমাধ্যমে ছবি শেয়ার জেরেমির।

শনিবার জন্মদিনে হাসপাতাল থেকেই সমাজমাধ্যমে ছবি শেয়ার জেরেমির। ছবি: ইনস্টাগ্রাম।

গত ১ জানুয়ারি নেভাদার কাউন্টি অঞ্চলে ঘটে দুর্ঘটনাটি। অভিনেতার চোট এতই গুরুতর ছিল যে, তাঁকে এয়ারলিফ্ট করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এখনও চিকিৎসা চলছে জেরেমির।

আপাতত বিপন্মুক্ত মার্ভেল তারকা। তবে স্বাভাবিক জীবনে ফিরতে বেশ কিছুটা সময় লাগবে। জানানো হয় অভিনেতার মুখপাত্রের তরফে।

দুর্ঘটনার পরে প্রথম কয়েক দিন মুখপাত্রের থেকে খবর পাওয়া গেলেও, কিছুটা সুস্থ হওয়ামাত্রই সমাজমাধ্যমে নিজেই ভক্তদের আশ্বস্ত করেন ‘হকআই’ তারকা। তিনি কেমন আছেন, হাসপাতালে তাঁর সঙ্গে কে আছেন— সব কথাই ইনস্টাগ্রামের মাধ্যমে জানিয়ে দিচ্ছেন অস্কার মনোনীত অভিনেতা। ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ)-এর ভিতরে কেমন কাটছে জীবন, তা-ও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন জেরেমি। ওঁর দ্রুত আরোগ্য কামনা করার জন্য অনুরাগীদের ধন্যবাদও জানান ‘অ্যারাইভাল’ খ্যাত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeremy Renner Hollywood Actor Marvel Comics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE