Advertisement
২৫ এপ্রিল ২০২৪
johnny depp

অ্যাম্বার অতীত, জনি ডেপের নতুন সঙ্গী এখন এক অ্যাটর্নি, আইনজীবীকে নিয়ে গুজবের মধ্যেই ফাঁস হল নাম

এক মাস আগেই ক্যামিলা ভাস্কেজের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। স্ত্রী-র বিরুদ্ধে মামলায় জনির উকিল ছিলেন ক্যামিলা। কিন্তু হলিউডি ফিসফাস বলছে, তিনি জনির ‘প্রিয়’ আইনজীবী নন।

জনি ডেপের সঙ্গে গত দু’বছর ধরে সম্পর্কে রয়েছেন আইনজীবী জোয়েল রিচ। এমনই ফিসফাস হলিউডে।

জনি ডেপের সঙ্গে গত দু’বছর ধরে সম্পর্কে রয়েছেন আইনজীবী জোয়েল রিচ। এমনই ফিসফাস হলিউডে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস এঞ্জেলেস শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৪
Share: Save:

হলিউডের নায়ক আর ফৌজদারি আইনজীবী— এমন দুই মেরুর মানুষ যে পরস্পরের প্রেমে পড়ে জগতের চোখ ঝলসে দিতে পারেন, তা দেখিয়ে দিয়েছেন জর্জ ক্লুনি এবং অমাল ক্লুনি। এ বার হলিউডের অভিনেতা জনি ডেপও প্রেমে পড়লেন এক আইনজীবীর। তবে এই আইনজীবী ক্যামিলা ভাস্কেজ নন।

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলায় জনি জিতেছেন আইনজীবী ক্যামিলার দৌলতেই। সে জন্য ক্যামিলার প্রতি তাঁর কৃতজ্ঞতাবোধ থাকলেও তিনি জনির বন্ধুই। অভিনেতা যে আইনজীবীর প্রেমে প়ড়েছেন, তাঁর নাম জোয়েল রিচ। অ্যাম্বার বনাম জনির লড়াইয়ে ব্রিটেনের যে মামলায় জনি হেরে গিয়েছিলেন, সেই মামলায় অভিনেতার আইনজীবী ছিলেন এই জোয়েল।

তবে মামলা হারলেও তার প্রভাব যে জনি আর জোয়েলের ব্যক্তিগত সম্পর্কে পড়েনি তার প্রমাণ, তাঁদের প্রায় দু’বছরের সম্পর্ক। ২০২০ সালে ব্রিটেনের ওই মামলায় হেরে গিয়েছিলেন জনি। জোয়েলের সঙ্গে সম্পর্কে সেখানেই ইতি পড়তে পারত। কিন্তু তা হয়নি। জনি এবং জোয়েল দু’জনেই যোগাযোগ রেখেছেন। এবং হলিইডের কানাঘুষোয় বিশ্বাস করলে পরস্পরের কাছাকাছিও এসেছেন। তবে কাছাকাছি এলেও জনি আর জোয়েলের খাতায় কলমে এক হওয়ার সম্ভাবনা এখনই নেই।

দুই সন্তানের জননী জোয়েল এখনও বিবাহিত। তাঁর বিচ্ছেদের মামলার কোনও সুরাহা হয়নি এখনও। তবে তার পরও জনি-জোয়েলকে বহু বার একসঙ্গে দেখা গিয়েছে। এমনকি অ্যাম্বারের বিরুদ্ধে সাম্প্রতিক যে মামলায় জনি জিতলেন, তার অধিকাংশ শুনানিতেই হাজির ছিলেন জোয়েল। জনির আইনজীবীদের দলের এক জন না হয়েও তিনি শুধু জনির পাশে দাঁড়াতেই এসেছেন আদালতে।

এক মাস আগেই আইনজীবী ক্যামিলার সঙ্গে জনি ডেপের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল হলিউডে। সম্প্রতি সেই জল্পনা উড়িয়ে ক্যামিলা জানিয়ে দেন, তিনি জনির ভাল বন্ধু এবং শুভানুধ্যায়ী হতে পারেন কিন্তু প্রেমিকা নন। তাঁর নিজের প্রেমিক রয়েছেন। তাঁকে নিয়েই তিনি খুশি। ক্যামিলা অবশ্য জোয়েলের কথা বলেননি। যেমন এ ব্যাপারে মুখ খোলেননি অভিনেতা নিজেও। তবে হলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে দু’জনের প্রেমের গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

johnny depp hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE