Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

জামিয়া কাণ্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশ ভট্টকে কদর্য মন্তব্য কঙ্গনার দিদির

মহেশ ভট্ট টুইটারে খোলাখুলি টুইটারে জামিয়া কাণ্ডে পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে সারদা দেবীর বাণী উল্লেখ করে লেখেন, “ভাঙতে সবাই পারে, গড়তে পারে ক’জন”।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ ডিসেম্বর ২০১৯ ১৩:১৮
Save
Something isn't right! Please refresh.
রঙ্গোলী এবং মহেশ ভট্ট।

রঙ্গোলী এবং মহেশ ভট্ট।

Popup Close

ফের শিরোনামে কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলী চাণ্ডেল। এ বার মহেশ ভট্টের বড় মেয়ে অভিনেত্রী পূজা ভট্টকে জড়িয়ে কদর্য মন্তব্য পরিচালককে।

জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের উপর হওয়া পুলিশি নির্যাতনের ঘটনায় শাহরুখ, আমির, রণবীর-সহ বলিউডের প্রথম সারির অভিনেতারা যখন এক্কেবারে চুপ তখন আয়ুষ্মান, রাজকুমার, অনুরাগ কাশ্যপ, মহেশ ভট্টের মতো হাতেগোনা কয়েকজন সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছিলেন।

মহেশ ভট্ট টুইটারে খোলাখুলি টুইটারে জামিয়া কাণ্ডে পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে সারদা দেবীর বাণী উল্লেখ করে লেখেন, “ভাঙতে সবাই পারে, গড়তে পারে ক’জন”। মহেশ আরও লেখেন, “এই আইন একেবারেই দুর্বল এবং মনুষ্যত্ব রক্ষা করতে অক্ষম।” একটি ভিডিয়োও শেয়ার করেন মহেশ, সেখানেও জামিয়ার শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে দেখা যায় তাঁকে।

Advertisement

এর পরই মহেশের সেই টুইট শেয়ার করে রঙ্গোলী লেখেন, “অনুপ্রবেশকারীদের জন্য কী দুঃখই না হচ্ছে আপনার।” এখানেই থামেননি তিনি, মহেশ ভট্টকে উদ্দেশ্য করে রঙ্গোলী লেখেন, “ভাট সাব, বই পড়লেই ভদ্রলোক হওয়া যায়না। যুবতী কন্যাকে কোলে বসিয়ে চুম্বনের ছবি তোলেন... মানুষ কাজের মধ্য দিয়েই বড় হয়। আপনি দেশের জন্য কি করেছেন? এই সব এখানে চলবে না।”

বহু বছর আগে এক ম্যাগাজিনের কভার শুটে মহেশ ভট্ট এবং মেয়ে পূজা ভট্টের চুম্বনের দৃশ্যের প্রসঙ্গকেই টেনে এনে মহেশকে আক্রমণ করেন রঙ্গোলী।

দেখুন রঙ্গোলীর টুইট

আরও পড়ুন-চুপ কেন? জামিয়া নিয়ে কড়া প্রশ্নের মুখে শাহরুখ-সলমন-রণবীরেরা

যদিও রঙ্গোলীর ওই টুইট নিয়ে টুইটাররেত্তিরে বিভক্ত। কেউ কেউ তাঁকে সমর্থন জানিয়ে লিখেছেন,
“যা বলেছ ঠিক বলেছ।” আবার কেউ লিখেছেন, “মহেশ ভট্টের মতের সঙ্গে তোমার মতামত মিলতে নাও পারে, কিন্তু তাই বলে নিজের কন্যাকে জড়িয়ে কাউকে এ রকম কদর্য মন্তব্য করে তুমি নিজেই তোমার রুচির পরিচয় দিলে।”

যদিও কঙ্গনার জীবনে বিতর্ক নতুন নয়। এর আগেও হৃতিক রোশন, কর্ণ জোহর, আলিয়া ভট্ট এবং হালফিলে মালাইকা অরোরাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement