Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩

মুখ্য চরিত্রে ইরফান, তাই ফিল্ম ছাড়লেন কঙ্গনা?

বলি নায়িকাদের মধ্যে এখন পেজ থ্রি-র একেবারে উপরের দিকের নাম কঙ্গনা রানাউত। প্রথমে হৃতিক রোশনের সঙ্গে আইনি যুদ্ধ এবং তার পর তৃতীয় বার জাতীয় পুরস্কার পাওয়ার জন্য। আবার তিনি সংবাদের শিরোনামে উঠে এলেন অন্য একটি খবরের মাধ্যমে। বছর দু’য়েক আগে পরিচালক সাই কবীরের ফিল্ম ‘ডিভাইন লাভার্স’-এ কাজ করতে রাজি হয়েছিলেন কঙ্গনা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৩ মে ২০১৬ ১১:৩৬
Share: Save:

বলি নায়িকাদের মধ্যে এখন পেজ থ্রি-র একেবারে উপরের দিকের নাম কঙ্গনা রানাউত। প্রথমে হৃতিক রোশনের সঙ্গে আইনি যুদ্ধ এবং তার পর তৃতীয় বার জাতীয় পুরস্কার পাওয়ার জন্য। আবার তিনি সংবাদের শিরোনামে উঠে এলেন অন্য একটি খবরের মাধ্যমে। বছর দু’য়েক আগে পরিচালক সাই কবীরের ফিল্ম ‘ডিভাইন লাভার্স’-এ কাজ করতে রাজি হয়েছিলেন কঙ্গনা। সম্প্রতি সেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই কঙ্গনা এই ছবি থেকে বেরিয়ে গেলেন। দু’বছর আগে ঠিক হওয়া একটা প্রজেক্টকে শেষ বেলায় এসে হঠাত্ কেন ‘না’ বলে দিলেন কঙ্গনা? এ নিয়ে একটা জল্পনা ইতিমধ্যেই দাবানলের মতো ছড়াতে শুরু করেছে বি-টাউনে। এর পিছনে আসল কারণ নাকি, এই ছবিতে লিড রোলে দেখা যাবে ইরফান খানকে। সেই কারণেই কঙ্গনা এই ছবি থেকে বেরিয়ে এসেছেন।
বলিউডের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, যে ছবিতে তাঁকে ‘হিরো’-র চরিত্র দেওয়া হবে না সেই ছবিতে নাকি কাজ করবেন না কঙ্গনা। এ দিকে এই প্রোডাকশনের ঘনিষ্ঠ মহলের ধারনা, এই ছবিতে কঙ্গনার থেকে ইরফানের চরিত্রকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছিল। তাই হয়তো কঙ্গনা এমন একটা সিদ্ধান্ত নিলেন! কঙ্গনার এই সিদ্ধান্তে বেশ ধাক্কা লেগেছে পরিচালক সাই কবীর এবং তাঁর গোটা টিমের। সম্প্রতি একটি সাক্ষাত্কারে কবীর বলেন, “ছবিতে একজন নিম্নবর্গের মুসলমান মেয়ের চরিত্রের জন্য কঙ্গনাকে বলা হয়েছিল। এটি ছবির একটি মুখ্য চরিত্র।” তিনি আরও বলেন, “কঙ্গনাকে যখন এই ছবির গল্প শুনিয়েছিলাম ও তা করতে রাজি হয়েছিল। কিন্তু এখন উনি বলছেন, উনি এক মাত্র সেই সব ছবি করবেন যেখানে শুধুমাত্র ওঁর চরিত্রকে গুরুত্ব দেওয়া হবে। আমার কাছে ওই রকম কোনও স্ক্রিপ্ট থাকলে আমি অবশ্যই কঙ্গনার কাছে যাব। কিন্তু দুঃখের বিষয় ‘ডিভাইন লাভারস’-এর স্ক্রিপ্ট তেমন নয়।”

Advertisement

আরও পড়ুন...
আমিরের উপর বিরক্ত হয়ে কাজ ছাড়লেন রহমান?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.