Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

সিনেমা চাইলে মেয়েকে যৌন সুবিধে দিতেই হবে! শুনতে হয়েছিল অভিনেত্রীর মাকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:২০
কানি কুসরুতি।

কানি কুসরুতি।

অভিনয় করতে গেলে শুধু অভিনয় করতে জানলেই হবে না। পারতে হবে আরও অনেক কিছু। না! এই পারার তালিকায় গান জানা বা নাচ শেখা নেই। রয়েছে পরিচালককে খুশি করতে জানার বিশেষ গুণ। এমনটাই মনে করেন মালয়ালম অভিনেত্রী কানি কুসরুতি।পরিচালক তাঁর কাছে যৌন সুবিধে চেয়েছিলেন। সে কারণেই অভিনয় থেকে নাকি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে কানি জানিয়েছেন, প্রথমে তাঁর কাছে যৌন সুবিধের দাবি করেছিলেন পরিচালক। তিনি রাজি না হওয়ায়, তাঁর মাকে বলা হয়, মেয়েকে রাজি করান। ‘‘বেশ কিছু পরিচালক আমার মাকে বলেছিলেন সিনেমা পেতে গেলে ওকে তো এই সব অ্যাডজাস্টমেন্ট করতেই হবে’’ শেয়ার করেছেন কানি। মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ধরনের প্রস্তাব অনেকেই পান বলেও দাবি করেছেন তিনি।

কানির কথায়, ‘‘আমি শিল্পী হতে চেয়েছিলাম। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চেয়েছিলাম। কিন্তু যখন কাজ করতে এলাম, তখন দেখলাম এ ধরনের অ্যাডজাস্টমেন্ট আমার পক্ষে সম্ভব নয়। মহিলা শিল্পীদের ওপর বেশ কিছু নিষেধাজ্ঞাও জোর করে চাপিয়ে দেওয়া হয়। ফলে এই ইন্ডাস্ট্রিতে কাজ করা আমার পক্ষে সম্ভব নয়।’’

Advertisement

আরও পড়ুন, একান্তে ফারহান-শিবানী, বিয়ে করছেন কি?

২০০৯-এ ‘কেরালা ক্যাফে’র মাধ্যমে প্রথম দর্শকদের প্রশংসা আদায় করে নিয়েছিলেন কানি। ‘মা’, ‘কালাম’, ‘বার্মা’, ‘ককটেল’, ‘শিকার’-এর মতো ছবিতে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। কানি আশাবাদী #মিটু-র পর হয়তো ইন্ডাস্ট্রিতে কিছু বদল আসবে। পরিস্থিতি বদলালে তিনি ফের অভিনয়ের কথা ভাবতে পারেন বলেও জানিয়েছেন।

দেখুন, বিনোদনের নানা কুইজ

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement