• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাসিক আয়ে বলিউড তারকাদেরও হারিয়ে দিলেন কপিল!

Kapil Sharma

হাসলে নাকি মন ভাল থাকে! আর হাসিয়ে অনেকের মন ভাল রাখতে পারলে রোজগারও বেশ ভাল হয়। ঠাট্টা করছি না। এমনটাই তো প্রমাণ করে দিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান কপিল শর্মা। তাঁর রোজগারের পরিমাণ জানলে অবাক হয়ে যেতে হবে। সম্প্রতি বি-টাউনের একটি মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, এই কমেডিয়ানের দৈনিক রোজগার বর্তমানে প্রায় ৭০ থেকে ৮০ লক্ষ টাকা! ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর প্রত্যেক পর্ব-পিছু প্রায় ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক নিতেন কপিল। এই শো-এর জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে কপিলের আয়ের পরিমাণও।

ওই রিপোর্টে আরও দাবি করা হয়েছে, ইদানীং নাকি একা কোনও শো পরিচালনা করার জন্য প্রায় ৭৫ লক্ষ টাকা পারিশ্রমিক দাবি করছেন কপিল শর্মা। ছোট পর্দায় নিজের কমেডি শো ছাড়াও দেশে-বিদেশে বিভিন্ন শো করে বেড়ান কপিল ও তাঁর সঙ্গীরা। দেশের বাইরে ওই শোগুলিতে তাঁর পারিশ্রমিক নাকি প্রায় এক কোটি টাকা। এ ছাড়াও ইদানীং বেশ কিছু বিজ্ঞাপনের থেকেও মোটা টাকা কামাচ্ছেন কপিল শর্মা।

ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে একদিনের শুটিংয়ের জন্য আলিয়া ভট্ট পেয়ে থাকেন ৭৫ লক্ষ থেকে এক কোটি টাকা। ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে রণবীর সিংহর এক দিনের পারিশ্রমিক এক থেকে দেড় কোটি টাকা। আলিয়া ভট্ট, শ্রদ্ধা কপূর, পরিনীতি চোপড়ারা ফিল্ম-পিছু তিন থেকে সাড়ে তিন কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। আদিত্য রায় কপূর, টাইগার শ্রফের ছবি প্রতি আয় ছ’কোটি টাকার বেশি নয়। কপিল শর্মার দৈনিক রোজগারের নিরিখে তাঁর সারা মাসের আয় যে এই বলিউড সেলিব্রিটিদের একটি ছবির পারিশ্রমিকের তুলনায় অনেকটাই বেশি তা সহযেই অনুমান করা যায়।

তাই যাঁরা বলেন, হাসলে মন ভাল থাকে, আয়ু বাড়ে, তাঁদের কপিল বুঝিয়ে দিলেন হাসালে ব্যাঙ্ক-ব্যালেন্সও ভাল থাকে।

 

আরও পড়ুন...
কপিলের শো-এর কোটিপতি কমেডিয়ানরা

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন