Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Chanchal Chowdhury

‘কারাগার’ দ্বিতীয় সিজন কবে আসছে? কোন দিকে মোড় নেবে গল্প? আড্ডায় ফাঁস করলেন চঞ্চল

গত ১৯ অগস্ট মুক্তি পেয়েছিল হইচই সিরিজ ‘কারাগার’। যেখানে মূল চরিত্রে চঞ্চল। ২৫০ বছর ধরে এমন এক জেলে সে বন্দি, যার তালা খোলা হয়নি শেষ ৫০ বছর। সেখানে রহস্যজনক আসামিকে দেখে চমকে উঠেছে দুই বাংলার দর্শক।

আনন্দবাজার অনলাইনের বিশেষ শো ‘অ-জানাকথা’য় মুখ খুললেন চঞ্চল চৌধুরী।

আনন্দবাজার অনলাইনের বিশেষ শো ‘অ-জানাকথা’য় মুখ খুললেন চঞ্চল চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৬
Share: Save:

পরিচালক অ্যাকশন বললেই চঞ্চল চৌধুরী নিজেকে ভুলে যান। ঢুকে পড়েন চরিত্রে। অভিনয়ের সময় চোখ কথা বলছে, না কি অঙ্গপ্রত্যঙ্গ, খোঁজ রাখেন না। ‘কারাগার’ সিরিজে তাঁর অনবদ্য অভিনয় নিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। তবে বাংলাদেশি অভিনেতা ধরা দিলেন আটপৌরে মেজাজেই। আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা ‘অ-জানাকথা’য় এসে বসতেই সামনে প্রশ্নের স্রোত। কবে আসছে ‘কারাগার’ দ্বিতীয় সিজন? সম্পাদক ভেবেছিলেন এ প্রশ্নের উত্তর সহজে মিলবে না। তবে দর্শকদের নিরাশ করলেন না চঞ্চল। বললেন,“সিদ্ধান্ত হইচই-এর। আমার দেশের মানুষেরও এই একই অপেক্ষা। বলতে পারি, আসছে খুব শীঘ্রই। শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। সম্পাদনার কাজ চলছে। হয়ে গেলেই সম্প্রচারিত হবে। বেশি দিন অপেক্ষা করতে হবে না।”

তার পরই অবধারিত প্রশ্ন রাখলেন আর এক দর্শক, ‘‘দ্বিতীয় সিজনে কী অপেক্ষা করে আছে?’’ ধরে নেওয়া হয়েছিল, এ প্রশ্নের উত্তর আরওই দিতে পারবেন না চঞ্চল। কেউ আশাও করেননি। এ বারও হাসিমুখে অভিনেতার জবাব, “গল্পটা বলতে না পারলেও এটুকু বলতে পারি, গল্প এই সিজনেই জমে উঠবে। প্রথম সিজন আপনারা যে আগ্রহ নিয়ে শেষ করেছেন, দ্বিতীয় সিজনের শেষে সেই আগ্রহ আরও বাড়বে। কারণ ঘটনা সব এখানেই ঘটবে।”

গত ১৯ অগস্ট মুক্তি পেয়েছিল হইচই সিরিজ ‘কারাগার’। যেখানে মূল চরিত্রে চঞ্চল। ২৫০ বছর ধরে এমন এক জেলে সে বন্দি, যার তালা খোলা হয়নি শেষ ৫০ বছর। সেখানে রহস্যজনক আসামিকে দেখে চমকে উঠেছে দুই বাংলার দর্শক। ওজন ঝরে তার কণ্ঠার হাড় দেখা যাচ্ছে। দাঁতে ছোপ। মারের চোটে চোখ ফুলে লাল টকটকে। গায়ে কালশিটের দাগ। কথাও বলতে পারছে না। কিন্তু ইশারায় জানায়, সে খুন করেছিল। সে নাকি মীরজাফরের খুনি! পরের সিজনে আরওই জমে উঠবে গল্প, সেই ইঙ্গিত দিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chanchal Chowdhury Bangladeshi Actor Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE