Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Karan: মা হয়ে ছেলের মলত্যাগের ভিডিয়ো আপলোড করছে! সন্তানের অধিকার চাইলেন অভিনেতা

বিবাহবিচ্ছেদের পর নিশা ছেলেকে মানুষ করতে পারছেন না বলে অভিযোগ কর্ণের। সন্তানের ভরণপোষণের ভার নিতে চান নিজেই।

সংবাদ সংস্থা
মুম্বই ০৫ অগস্ট ২০২২ ১৯:০৮
Save
Something isn't right! Please refresh.
ছেলের ভরণপোষণের ভার চেয়ে নিশার বিরুদ্ধে মুখ খুললেন কর্ণ

ছেলের ভরণপোষণের ভার চেয়ে নিশার বিরুদ্ধে মুখ খুললেন কর্ণ

Popup Close

গার্হস্থ্য হিংসা। কাদা ছোড়াছুড়ি। স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন টেলিভিশন অভিনেত্রী নিশা রাওয়াল। তার ভিত্তিতে দিন তিনেক আগে গ্রেফতার হয়েছেন ‘ইয়ে রিশতা কেয়া খেলতা হ্যায়’-র অভিনেতা কর্ণ মেহরা। যদিও জামিনে ছাড়া পেয়েছেন তিনি, তবু এককালের জনপ্রিয় জুটির রসায়নে এখন কেবলই তিক্ততা।

থানা-পুলিশের পর সাংবাদিক বৈঠক ডাকেন কর্ণ। সন্তানকে কাছে রাখার অধিকার চেয়ে প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে তাঁর যত অভিযোগ জমা ছিল, সে সব প্রকাশ্যে আনেন এর পর। অভিযোগ, ছোট্ট কবিশকে ব্যবহার করছেন স্ত্রী। অভিনেতার প্রশ্ন, ‘‘ছেলের মলত্যাগ করার ভিডিয়োও নেট দুনিয়ায় ছড়িয়ে দিয়েছে মা! এ কেমন বিচার?’’ জানালেন, গত ১৪ মাস ধরে একের পর এক ঘটনার শিকার হয়েছেন তিনিও, যেগুলোর খোঁজ কেউ রাখে না।

কঙ্গনা রানাউতের ‘লক আপ’-এ এসে আগেই নিজের তরফের সব কথা বলে দিয়েছিলেন নিশা। তাঁর দিকটা জানা হলেও উল্টোদিকে কর্ণের বক্তব্য শোনা হয়নি কারও। এ বার প্রকাশ্যে কর্ণের বয়ান। সাফ জানান, নিশা বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেটা লুকিয়ে বিচ্ছেদ চাওয়ার সহজ পন্থা নিয়েছিলেন তাই। কিন্তু সন্তান খারাপ পরিবেশে বড় হোক,এটা মেনে নিতে পারছেন না কর্ণ। তাই পাল্টা অভিযোগ আনলেন প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে।

Advertisement

কর্ণের কথায়, ‘‘ছেলেকে দেখানোর মতো যথেষ্ট প্রমাণ আমার কাছে আছে। সেও একজন স্মার্ট বাচ্চা। কবিশ যখন বড় হবে, আমি তার হাতে সব কিছু তুলে দেব, আমার বিচারও ওকেই করতে বলব। আমি ওকে জানাতে চাই যে, বাবা হয়ে সব রকম চেষ্টা করেছি।”

২০২২ সালের জুন মাসে নিশার সঙ্গে বিচ্ছেদ হয় কর্ণের। নভেম্বরে বাড়ি থেকে জিনিসপত্র নিতে গিয়েছিলেন অভিনেতা। সেই সময় ছেলের মুখ শেষ বার দেখেছিলেন বলে জানান। বললেন, ‘‘আমি কবিশকে উপহার দিয়ে বলেছিলাম-আমি তোমাকে ভালবাসি।’’ বলার সময় চোখের জল ধরে রাখতে পারছিলেন না অভিনেতা।

বললেন,‘‘ছেলেকে ঠিক ভাবে মানুষ করতে চাই। তার জন্য সব করতে পারি। ওকে আমি ওর মায়ের থেকে ১০০ গুণ বেশি ভাল রাখব।’’

২০১২ সাল। চার বছর জমিয়ে প্রেম করার পর গাঁটছড়া বেঁধেছিলেন দুই টেলিভিশন-তারকা। ধীরে ধীরে সম্পর্ক চিড় খেতে খেতে তাঁদের দাম্পত্যের অবসান হয় গত বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Something isn't right! Please refresh.

Advertisement